Home » সারাদেশ » চিরনিদ্রায় মাকে রেখে পরীক্ষা কেন্দ্রে মেয়ে

চিরনিদ্রায় মাকে রেখে পরীক্ষা কেন্দ্রে মেয়ে

নিউটার্ন ডেস্কঃ মা স্বপ্ন দেখতেন তার মেয়ে পড়াশোনা করে চিকিৎসক হবে। মেয়ের সাফল্যে হাসি ফুটবে তার মুখে। কিন্তু সেই মা ভুগছিলেন হৃদরোগে। অবশেষে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মা। মাকে চিরনিদ্রায় রেখে বুকে পাষাণ বেঁধে এসএসসি পরীক্ষার কেন্দ্রে এসেছে তার সেই মেয়ে। এ ঘটনাটি ঘটেছে বগুড়ার ধুনট উপজেলায়।

মেয়েটির নাম ফাতেমা সরকার নিহা। আজ তার ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের পরীক্ষা ছিল। তার কেন্দ্র ছিল ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়। কেন্দ্রের ১০৭ নম্বর কক্ষে অন্যান্য সহপাঠীদের সাথে বসে বারবার চোখ মুছতে মুছতে পরীক্ষা দেয় সে।

এই দু:সংবাদ পেয়ে এসএসসি পরীক্ষার কেন্দ্র সচিব আলহাজ্ব মশিউর রহমান নিহার খোঁজ খবর নিতে তার পরীক্ষা কক্ষে যান। তিনি(কেন্দ্র সচিব) শোকাহত নিহার পাশে দাঁড়িয়ে শান্ত্বনা দেন। সেইসঙ্গে নিহারের ভালোভাবে পরীক্ষা দেওয়া ও বাড়িতে পৌঁছে দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা করেন কেন্দ্র সচিব।

জানা গেছে, ফাতেমা সরকার নিহা বগুড়ার ধুনট উপজেলার জোড়খালী গ্রামের হেলাল উদ্দিন সরকারের মেয়ে। তার মা হোসনেয়ারা পারভীন হৃদরোগে অসুস্থ হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত বৃহস্পতিবার দুপুরের দিকে তার মৃত্যু হয়। গতকাল রাতে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

নিউটার্ন.কম/RP

8 Shares