Home » খেলাধুলা » জনপ্রিয় সব খেলা মাইজিপি অ্যাপে

জনপ্রিয় সব খেলা মাইজিপি অ্যাপে

 

 

ঢাকা : দেশজুড়ে ফোরজি নেটওয়ার্ক কাভারেজ সুবিধার মাধ্যমে টেক সার্ভিস লিডার ও ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন এর ফ্ল্যাগশিপ অ্যাপ মাইজিপি’তে খেলাপ্রেমীদের জন্য বিভিন্ন টুর্নামেন্ট উপভোগের সুযোগ নিয়ে এসেছে। অনলাইনে ক্রিকেট, ফুটবল, রেসলিং সহ জনপ্রিয় বিভিন্ন খেলা দেখার ক্ষেত্রে স্থানীয় সকল অ্যাপ ও প্ল্যাটফর্মগুলোর মধ্যে মাইজিপি অ্যাপের সহজ ব্যবহার ব্যবহারকারীদের জন্য অ্যাপটিকে ‘দ্য হোম অব স্পোর্টসে’ পরিণত করেছে।

ইংলিশ প্রিমিয়ার লিগ, লা লিগা, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলাসমূহ, আইপিএল, ডব্লিউডব্লিউই, নারীদের ক্রিকেট খেলা এবং অস্ট্রেলিয়ান ওপেন, ফ্রেঞ্চ ওপেন ও ইউএস ওপেন এর মতো টেনিস টুর্নামেন্টের মতো বড় খেলার আসরগুলোর জন্য র‌্যাবিটহোল, বায়োস্কোপ ও লাইভটেক এর মতো জনপ্রিয় প্ল্যাটফর্মগুলোর সাথে পার্টনারশিপ করেছে মাইজিপি। মোবাইল ডেটা ও ওয়াই-ফাই এর মাধ্যমে মাইজিপি ব্যবহারকারীরা এই প্রিমিয়াম ও ফ্রি কনটেন্টগুলো উপভোগ করতে পারবেন। মোবাইল ব্যালেন্স কিংবা প্যাক কেনার মাধ্যমে প্রিমিয়াম কনটেন্টের সাবস্ক্রিপশন নেয়ার সুবিধাও থাকছে।

২০১৬ সালে যাত্রা শুরুর পর থেকে গ্রামীণফোনের সেবা উপভোগে ওয়ান-স্টপ সল্যুশন হিসেবে কাজ করছে মাইজিপি। এ অ্যাপটি ডিজিটাল অন্তর্ভুক্তির ক্ষেত্রেও ইতিবাচক ভূমিকা রাখছে। বিগত কয়েক বছর ধরে বিভিন্ন ফিচার নিয়ে আসার মাধ্যমে এ অ্যাপটি গ্রাহকদের সিমপ্লিফাইড সল্যুশন প্রদান করছে। ১ কোটি ১০ লাখেরও বেশি মাসিক সক্রিয় ব্যবহারকারী অফিশিয়াল মাইজিপি অ্যাপে বিভিন্ন ধরনের সেবাও উপভোগ করছেন।

খেলা ছাড়াও ব্যবহারকারীরা মাইজিপি অ্যাপে আকর্ষণীয় প্যাক কিনে বায়োস্কোপ, জিফাইভ, সিনেম্যাটিক ও হইচই থেকে বিনোদনমূলক অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। পাশাপাশি, ব্যবহারকারীদের জন্য এ অ্যাপে হাংরিনাকি ও দারাজের মতো প্ল্যাটফর্মগুলো থেকে বিশেষ ছাড় সুবিধা উপভোগের সুযোগ রয়েছে। নামাজের সময়সূচির অ্যালার্ট, অনলাইনে বই কেনার জন্য ‘বইমেলা’, ব্রেকিং নিউজ ও গেমসের মতো ফিচার এবং আকর্ষণীয় হ্যান্ডসেট অফার ও নন-টেলকো অফারের মাধ্যমে মাইজিপি অ্যাপ ব্যবহারকারীদের বিভিন্ন ধরনের সেবা দিচ্ছে। দেশের প্রথম টেলকো অ্যাপ হিসেবে এতে রয়েছে অ্যাপ-টু-অ্যাপ ইন্টিগ্রেশন, যার মাধ্যমে ব্যবহারকারীদের বিভিন্ন ধরনের সল্যুশন পাবার ক্ষেত্রে সম্ভাবনার নতুন দিগন্ত উন্মোচন হয়েছে। স্মার্টফোনে অ্যাপটি ডাউনলোড করতে ভিজিট করুন https://mygp.li/spo.-সংবাদ বিজ্ঞপ্তি

 

0 Shares