Home » জাতীয় » জমজমাট উৎসবের মধ্য দিয়ে অপো রেনো৫-এর ফার্স্ট সেল শুরু
জমজমাট উৎসবের মধ্য দিয়ে অপো রেনো৫-এর ফার্স্ট সেল শুরু

জমজমাট উৎসবের মধ্য দিয়ে অপো রেনো৫-এর ফার্স্ট সেল শুরু

স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ১৪ই জানুয়ারি ২০২১ তারিখে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এক জমজমাট উৎসবের মধ্য দিয়ে তাদের নতুন হ্যান্ডসেট অপো রেনো৫ এর ফার্স্ট সেল শুরু করেছে। উৎসবের অংশ হিসেবে ছিল কেক কাটা, লটারি ড্র এবং জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাবিলা নূরের সাথে ফটোসেশন।

আরও পড়ুনঃ পঞ্চগড়ে আইনজীবি সহকারীদের মাঝে জেলা জজের কম্বল বিতরণ

সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে বসুন্ধরা সিটির অপোর ব্র্যান্ড শপ থেকে যারা স্মার্টফোনটি কেনেন, সাবিলা নূর তাদের সাথে যুক্ত হন। যারা এ দিনে অপো রেনো৫ কেনেন, তারা সাবিলা নূরের সাথে ‘পিকচার লাইফ টুগেদার’-প্রতিপাদ্যে ছবি তোলার সুযোগ পান। এ দিনে সাবিলার সাথে দেখা করা, কথা বলার, ছবি তোলার পাশাপাশি তার কাছ থেকে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স প্রদান এবং উপহার পাওয়ার সুযোগ তৈরি করে অপো। এমন সব দারুণ বিষয় ইভেন্টটিকে অপো ব্যবহারকারী এবং ভক্তদের জন্য আরও চমক দেয়।

অপো রেনো৫ ইতিমধ্যে বিভিন্ন ই-কমার্স সাইট যেমন, দারাজ (www.daraz.com.bd), পিকাবু (pickaboo.com) এবং অপোর ওয়েবসাইটে (https://opposhop.online/product/13) পাওয়া যাচ্ছে। তরুণদের লাইফস্টাইলের অভিজ্ঞতা আরও এক ধাপ বাড়াতে আগ্রহী ক্রেতাগণ অনলাইনে স্মার্টফোনটি কিনতে পারবেন। এছাড়াও সারা দেশের বিভিন্ন ব্র্যান্ডশপ থেকে সরাসরি ফোনটি কেনার সুযোগও রয়েছে। তবে, যারা দারাজ এবং পিকাবু থেকে অপো রেনো৫ কিনতে চায়, তারা কোন প্রকার ইন্টারেস্ট ছাড়া ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবে।

অপো:

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো এর ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্যে একটি নিবেদিত প্রতিষ্ঠান। তারুণ্য, নতুন ট্রেন্ড/প্রবণতা সৃষ্টি আর সৌন্দর্যের প্রতীক একটি ব্র্যান্ড হিসেবে ডিজিটাল জীবনযাত্রার আরো অসাধারন অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো বরাবরই তার গ্রাহকদের জন্যে নিয়ে আসে সর্বোত্তম সেবা দিতে সক্ষম ইন্টারনেট অপটিমাইজড প্রোডাক্ট। এই ব্র্যান্ডের হাত ধরেই সূচনা হয় ‘সেলফি বিউটিফিকেশন’ এর এক নতুন যুগ। স্মার্টফোন জগতে নিজেদের এক ভিন্ন ভাবমূর্তি প্রতিষ্ঠায় ‘অপো’ নিয়ে এসেছে ‘মোটোরাইজড রোটেটিং’ ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার, ৫এক্স ডুয়াল ক্যামেরা জুম প্রযুক্তি।

 

 

0 Shares