Home » আইন-আদালত » জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর পঞ্চগড় জেলার প্রতিনিধি সমাবেশ

জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর পঞ্চগড় জেলার প্রতিনিধি সমাবেশ

 

পঞ্চগড় প্রতিনিধিঃ

সহকারী পরিচালক মোঃ হাবিবুর রহমান (শাওন) এর সঞ্চালনায় ও শাখার পরিচালক মোঃ রাদিয়াত ইসলামের পরিচালনায় প্রতিনিধি সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ফুলকুঁড়ি আসরের ফুলমেলা সম্পাদক সুলতান মাহমুদ রুপশ। উপস্থিত ছিলেন ফুলকুঁড়ি আসর পঞ্চগড় শাখার অফিস, অর্থ ও সাহিত্য সম্পাদক আহমাদ তাজনুর হাবীব, তথ্য-প্রযুক্তি সম্পাদক হাসান মুহাম্মাদ আবরার, সাংস্কৃতিক সম্পাদক অগ্রপথিক মোঃ রাহিমুল ইসলাম হৃদয়, প্রকাশনা ও কৃষি-শিল্প-বিজ্ঞান সম্পাদক মোঃ খয়রুল বাশার, প্রচার সম্পাদক ও সহকারি খেলাধুলা ও ব্যায়াম বিষয়ক সম্পাদক মোঃ শাফায়াত মুরসালিন সাদিক, সহ আসর পরিচালক, সহকারী পরিচালক ও আসরের কর্মিপরিষদ সদস্যরা।

গত বছরের কাজের উপর ভিত্তি করে পলাশকুঁড়ি আসরকে শ্রেষ্ঠ আসর হিসেবে ঘোষণা করা হয়। অগ্রপথিক মোঃ রাহিমুল ইসলাম হৃদয় শ্রেষ্ঠ আসর পরিচালক হিসেবে ঘোষিত হন।

দিনব্যাপী এই আসর প্রতিনিধি সমাবেশে প্রশিক্ষকদের আলোচনা শেষে আসর সংগঠকদের নিয়ে মেধা যাচাই ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় তিনজন সঠিক উত্তর দাতার মধ্যে লটারির মাধ্যমে প্রথম স্থান অর্জন করে পলাশকুঁড়ি আসরের আসর পরিচালক অগ্রপথিক মোঃ রাহিমুল ইসলাম হৃদয়, দ্বিতীয় স্থান অর্জন করে শাপলাঁকুড়ি আসরের ফুলকুঁড়ি সদস্য মোঃ সাইফ এবং তৃতীয় স্থান অর্জন করে গোলাপকুঁড়ি আসরের আসর পরিচালক মোঃ ওমর ফারুক।

0 Shares