Home » বিনোদন » জেদ্দা মাতাবেন মমতাজ

জেদ্দা মাতাবেন মমতাজ

নিউটার্ন বিনোদন ডেস্ক : সৌদি আরবের জেদ্দা মাতাবেন ফোক গানের সুর সম্রাজ্ঞী বলে খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী মমতাজ বেগম এমপি। জানা গেছে, সৌদি আরবের জেদ্দায় বাংলাদেশ মিউজিকাল শো ‘প্রবাসীদের আনন্দ উৎসবে’ যোগ দিতে আগামী ৭ই অক্টোবর জেদ্দায় যাবেন তিনি।

সৌদি আরব সরকারের অনুমোদিত বাংলাদেশি ব্যবসায়ীদের তত্ত্বাবধানে এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির জেদ্দার আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই মিউজিকাল শো, এই উপলক্ষে বুধবার জেদ্দাস্থ বাগদাদীয়া কারাম হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আয়োজক কমিটির সদস্য সারতাজুল আলম দিপু, তিনি জানান, সৌদি সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমোদন পাওয়ার পর ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির তত্ত্বাবধানে এই প্রথম জেদ্দায় প্রবাসী বাংলাদেশীদের আনন্দ দিতে সবচেয়ে বড় মিউজিকাল শো অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে সুর সম্রাজ্ঞী মমতাজ ছাড়াও থাকছে ৯০ দশকের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক কাজল, বর্তমান সময়ের সেরাকণ্ঠখ্যাত কণ্ঠশিল্পী ঝিলিক, কষ্ট শিল্পী বাবলী সরকার, এ প্রজন্মের কণ্ঠশিল্পী প্রমা শেখ, রাইসা রোস। এই ছাড়াও থাকছে লেজার শো, স্থানীয় শিল্পীদের নাচ গান।

আতাউর রহমান ভূইয়া ও মারুওয়া উয়াজিউল্লাহ এর যৌথ সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির চেয়ারম্যান হাইফা মাহমুদ নাজি, আয়োজক কমিটির হাবিবুর রহমান ব্যাপারী, কামরুল হাসান জুয়েল, মোশারফ হোসেন খান, মোহাম্মদ মিল্লাত ও আজিজুর রহমান মিলন।

সৌদি আরবে আসার সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত সুর সম্রাজ্ঞী মমতাজ। এক ভিডিও বার্তায় সৌদি আসার খবর নিশ্চিত করে মমতাজ বলেন, সৌদিতে এর আগে ওমরাহ করতে গেছি কখনো এতো বড় গানের অনুষ্ঠানে এই প্রথম অতিথি হয়ে আসছি। সৌদিতে আমার অসাধারণ সব ভক্ত আছেন, আমি খুবই উৎফুল্ল এ সফরের জন্য।

জেদ্দার আসফান নাম এলাকার আল ফোরসিয়ায় দশ হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন এলাকায় বিশেষ গাড়ি পার্কিং ও সৌদি আরবের আইন শৃঙ্খলা নিরাপত্তা নিশ্চিত ব্যবস্থা রেখে এই অনুষ্ঠানে আয়োজন করতে যাচ্ছে বলে জানিয়েছেন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির চেয়ারম্যান হাইফা মাহমুদ নাজি।

বাংলাদেশ মিউজিকাল শো’তে থাকছে বাংলাদেশিসহ বিভিন্ন কোম্পানির স্টল। এছাড়াও অনুষ্ঠানে থাকছে র‍্যাফেল ড্র।
নিউটার্ন/এআর

 

0 Shares