Home » জাতীয় » ঝিকরগাছায় কিশোরের লাশ উদ্ধার, আটক ২

ঝিকরগাছায় কিশোরের লাশ উদ্ধার, আটক ২

নিউটার্ন ডেস্ক
যশোরের ঝিকরগাছায় এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে উপজেলার পায়রাডাঙ্গা এলাকার বরফ কলের পাশ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুজনকে আটক করেছে।

নিহত কিশোরের নাম ইলিয়াস হোসেন (১৭)। পুলিশের ধারণা, তার কোমরের বেল্ট গলায় পেঁচিয়ে হত্যা করা হয়েছে। ইলিয়াস যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামের আবু বকরের ছেলে। সে যশোর শহরে একটি রঙের কারখানায় শ্রমিকের কাজ করত।

পুলিশ জানায়, গতকাল রাতেই ইলিয়াস ঝিকরগাছায় আসে বলে তারা জানতে পেরেছে। রাতেই খুনের ঘটনাটি ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মরদেহের গলায় কোমরে পরার বেল্ট প্যাঁচানো ছিল। পুলিশ বলছে, ইলিয়াসের নিজের পরনেরই বেল্টই তার শ্বাসরোধে ব্যবহার করা হয়। পাশাপাশি তার মুখে কয়েকটি সিগারেটের ছ্যাঁকার দাগ ছিল। এলাকাবাসীর থেকে খবর পেয়ে সকাল সাড়ে আটটার দিকে ঝিকরগাছা থানা-পুলিশ লাশটি উদ্ধার করে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, ধারণা করা হচ্ছে বেল্ট পেঁচিয়ে শ্বাসরোধে ইলিয়াসকে হত্যা করা হয়েছে। তার মুখে কয়েকটি জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকার চিহ্ন ছিল। এই ঘটনায় জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাঁদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের জন্য কিশোরের মরদেহ যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ আরও জানায়, লাশটি প্রথমে অজ্ঞাত হিসেবে উদ্ধার করা হয়। পরে দুপুরের দিকে পরিবারের সদস্যরা এসে ইলিয়াসের লাশ শনাক্ত করে।

0 Shares