Home » জাতীয় » ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৬ নির্মাণ শ্রমিক নিহত, আহত৪
ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৬ নির্মাণ শ্রমিক নিহত, আহত৪

ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৬ নির্মাণ শ্রমিক নিহত, আহত৪

ঝিনাইদহ সংবাদদাতাঃ
ঝিনাইদহ-কুষ্টিয়া মহা সড়কে ট্রাক ও ইঞ্জিন চালিত করিমনের মুখোমুখি সংঘর্ষে ৬ ঢালাই শ্রমিক ঘটনাস্থলে নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ৪ শ্রমিক । এরা সবাই ঢালাই শ্রমিক। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মদনডাঙ্গার শ্রীরামপুর নামক স্থানে।

 

 

পুলিশ ঘটননাস্থল থেকে ৬ জনের ছিন্ন -বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে ও আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের পরিচয় পাওয়া না গেলেও তাদের বাড়ি ঝিনাইদহ সদর ও হড়িনাকুন্ডু উপজেলায় বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

শ্রীরামপুর গ্রমের অবসরপ্রাপ্ত সেনা সদস্য জাবেদ আহম্মেদ জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কুষ্টিয়া জেলার ইবি থানার হাতিয়া আব্দালপুর গ্রাম থেকে নির্মাণাধিন ঘরের ঢালাই কাজ শেষে করিমনে ঢালাই মেশিনসহ বাড়ি ফিরছিলেন নির্মাণ শ্রমিকরা।

ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৬ নির্মাণ শ্রমিক নিহত, আহত৪

কুষ্টিয়া- ঝিনাইদহ মহাসড়কের মদনডাঙ্গা এলাকার শ্রীরামপুর নামক স্থানে পৌঁছালে কুষ্টিয়াগামী সেনাকল্যাণ সংস্থার সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঝিনাইদহগামী শ্রমিক বোঝাই করিমনকে চাপা দিলে ঘটনাস্থলেই ৬ শ্রমিক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। এদের সবার দেহ ছিন্ন বিচ্ছিন্ন অবস্থায় পুলিশ উদ্ধার করে।

আহত হয় আরো ৪ শ্রমিক । তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদে পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলো হরিনাকুন্ডু উপজেলার শাখারীদহ গ্রামের আবুল হোসেনের ছেলে মেহেদী হাসান(৩২), সদর উপজেলার কলমন খালী গ্রামের আব্দুল আজিজের ছেলে রাব্বি(৩০),দক্ষিণ কাষ্টসাগরা গ্রামের ইব্রাহিমের ছেলে রিপন(৩৫) ও অজ্ঞাত নামা একজন। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শৈলকুপার রামচন্দ্রপুর পুলিশ ফারির ইনচার্জ এসআই শামীম আহম্মেদ জানান, ঝিনাইদহ- কুষ্টিয়া মহাসড়কে সেনাকল্যাণ সংস্থার একটি ট্রাক ও শ্রমিক বোঝাই করিমন মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৬ শ্রমিক নিহত ও ৪ শ্রমিক আহত হয়। নিহতদের সবার দেহ ছিন্ন বিচ্ছন্ন ছিল। তাদের উদ্ধার করে ঝিনাইদহ মর্গে ও আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

0 Shares