Home » বিজ্ঞান ও প্রযুক্তি » টফিতে দেখুন কোপা আমেরিকার সেমিফাইনাল ও ফাইনাল খেলা

টফিতে দেখুন কোপা আমেরিকার সেমিফাইনাল ও ফাইনাল খেলা

ঢাকা : দেশের শীর্ষ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি-তে সরাসরি সম্প্রচারিত হচ্ছে কোপা আমেরিকা ২০২৪ ফুটবল টুর্নামেন্ট। বাংলাদেশে সফলভাবে আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপের এক্সক্লুসিভ সম্প্রচারের পর টফি এবার ফুটবল অনুরাগীদের বহুল প্রতীক্ষিত কোপা আমেরিকা ২০২৪-এর ফুটবল খেলা দেখার সুযোগ করে দিচ্ছে।
অ্যান্ড্রয়েড ও আইওএস মোবাইল ডিভাইস ও স্যামসাং টিভিতে টফি অ্যাপ ব্যবহার করে বাংলাদেশি দর্শকরা টুর্নামেন্টটির সরাসরি সম্প্রচার উপভোগ করতে পারবেন।
গ্রাহকরা প্রিমিয়াম কন্টেন্ট ক্যাটাগরিতে থাকা এই ম্যাচগুলো বেশ কিছু প্যাকেজের অধীনে উপভোগ করতে পারবেন। প্যাকেজগুলো হল ১ দিনের জন্য ২০ টাকা, ৭ দিনের জন্য ৫০ টাকা ও ৯৯ টাকায় ৩০ দিন অথবা সম্পূর্ণ টুর্নামেন্ট। বাংলালিংক গ্রাহকরা যে কোন বাংলালিংক ডাটা প্যাক কিনে পুরো টুর্নামেন্টটি টফিতে ফ্রি উপভোগ করতে পারবেন।

 

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “যে কোন মেজর স্পোর্টস ইভেন্ট চলাকালীন সময়ে টফি-তে আমরা দর্শকদের বেস্ট লাইভ স্ট্রিমিং অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। এর ধারাবাহিকতায় দর্শকরা টফিতে সহজেই কোপা আমেরিকা ২০২৪-এর সর্বোচ্চ মানের লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারবেন। ভবিষ্যতেও আমরা দর্শকদের জন্য আমরা এমন লাইভ স্পোর্টিং ইভেন্টের উচ্চমানের সরাসরি সম্প্রচার চালিয়ে যাব। এতে আমাদের বিজ্ঞাপনদাতারাও তাঁদের কাঙ্ক্ষিত গ্রাহকদের কাছে তাঁদের পণ্যের বিজ্ঞাপন দেওয়ার মাধ্যমে লাভবান হতে পারবেন।”


টফি ইতোমধ্যেই ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ ™, এশিয়া কাপ ২০২৩ ও আইসিস মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩ সরাসরি সম্প্রচারের মাধ্যমে নিজেদের দেশের সেরা স্পোর্টস স্ট্রিমিং প্ল্যাটফর্মে পরিণত করেছে।
অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা গুগল প্লে-স্টোর থেকে, আইওএস ব্যবহারকারীরা অ্যাপ-স্টোর থেকে ও স্যামসাং টিভি ব্যবহারকারীরা টিজেন অ্যাপ স্টোর থেকে সহজেই টফি ডাউনলোড করে নিতে পারবেন।
বিস্তারিত জানতে ভিজিট করুন টফির অফিশিয়াল ওয়েবসাইট – https://toffeelive.com/home

-প্রেস রিলিজ

0 Shares