Home » জাতীয় » টানা দ্বিতীয়বার জেলার শ্রেষ্ঠ ওসি আতাউর রহমান

টানা দ্বিতীয়বার জেলার শ্রেষ্ঠ ওসি আতাউর রহমান

শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

রবিবার সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। কল্যাণ সভায় সেপ্টেম্বর মাসে জেলার শেষ্ঠ অফিসার ইনচার্জ এর স্বীকৃতি পেয়েছেন শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান।

গতকাল ২২ সেপ্টেম্বর রবিবার সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে জেলার আইনশৃঙ্খলা বিষয়ক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে টানা দ্বিতীয়বারের মত আতাউর রহমানের নাম ঘোষণা করেন এবং বিশেষ সন্মাননা তুলে দেন সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার টুটুল চক্রবর্তী।
আতাউর রহমান গত ৮ এপ্রিল শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। যোগদানের পর গত পাচ মাসে শাহজাদপুরের মাদক নির্মূল আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও বিভিন্ন বিষয়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এই বিষয়গুলো মূল্যায়নের ভিত্তিতেই আগস্ট মাসে জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জ দের মধ্যে সেরা অবদানের জন্য তাকে দ্বিতীয়বারের মত এই পুরস্কারে পুরস্কৃত করা হয়।
পুরস্কৃত শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান এই প্রতিবেদককে জানান, যেকোনো ত্যাগ ও পরিশ্রমের পুরস্কার ও মূল্যায়নই আনন্দ দায়ক। এই পুরস্কার প্রাপ্তি শাহজাদপুর থানার প্রতিটি পুলিশ কর্মকর্তাদের সমন্বিত টিমওয়ার্কের ফলেই সম্ভব হয়েছে। পুলিশ সুপার মহোদয়ের আমার কাজের এই মূল্যায়ন আমাকে আরো বেশি কর্মোদ্দিপনা যোগাবে। আমি যতদিন এখানে থাকবো আইনের শাসন প্রতিষ্ঠায় সব সময় কাজ করে যাবো। আমি সব সময় এই এলাকার জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাব।
এদিকে গতকাল টনা দ্বিতীয়বার পুরস্কৃত হওয়ায় শাজাদপুর থানায় কর্মরত সকল পুলিশ সদস্য অফিসার ইনচার্জ আতাউর রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

15 Shares