Home » সারাদেশ » ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে আহত ৩

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে আহত ৩

নিউটার্ন ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় বসতভিটার জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছেন।বুধবার বিকেলে উপজেলার আমজানখোর ইউনিয়নের দক্ষিণ হরিণমারী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-ইলিয়াস আলীর স্ত্রী সাহেদা বেগম (৪৫) ও মৃত সইদুল হকের স্ত্রী নিহার বানু (৩৫) এবং অপরপক্ষের খোরশেদ আলমের স্ত্রী জুলেখা বেগম (৫৫)। তারা তিনজনেই চিকিৎসাধীন রয়েছেন।
পারভেজ আলম নামে একজন অভিযোগ করে বলেন, বসতভিটার জমি নিয়ে গত ১ মাস ধরে বিভিন্ন স্থানে বিষয়টি মীমাংসা করে দিলেও অপরপক্ষের লোকজন কোনো সিদ্ধান্ত মানেনি। তারা গায়ের জোরে জমিতে পাকা ঘর নির্মাণ করতে আসলে আমরা বাধা দেই।

পরে সংঘর্ষ বাধলে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে আমার চাচি ও আমার ভাইয়ের স্ত্রী গুরুতর জখম হয়। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

অপরপক্ষের কামরুজ্জামান নামে একজন মুঠোফোনে জানান, আমাদের বসতভিটার ঘর ভেঙে দেওয়ার জন্য প্রতিপক্ষের লোকজন আসলে আমরা বাধা দেই। এ ঘটনায় আমার মা জুলেখা বেগম (৫৫) গুরুতর আহত হয়ে দিনাজপুর মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আকালু (ডোংগা) মুঠোফোনে জানান, বসতভিটার জমি নিয়ে মারামারির কোনো খবর আমি জানি না।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান মুঠোফোনে বলেন, যতদূর শুনেছি জমি নিয়ে দুপক্ষের মধ্যে গত ১ মাস ধরে বিরোধ চলছিল। আজ তা নিয়ে সংঘর্ষ হলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি।

নিউটার্ন.কম/RA

0 Shares