Home » জাতীয় » ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা

ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা

 

বাদশা সেকেন্দার ভুট্টো, ডিমলা (নীলফামারী) : নীলফামারীর ডিমলা উপজেলা আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৫-মার্চ) সকাল ১১ টায় উপজেলা প্রশাসানের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে, বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হক, বিজিবি’র বালাপাড়া কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার আবু সাইদ, থানারহাট কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার রফিকুল ইসলাম, ডিমলা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক সাংবাদিক বাদশা সেকেন্দার, যুগ্ম আহবায়ক সাংবাদিক জাহাঙ্গীর রেজা প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, সমাজ সেবা অফিসার নুরুন নাহার নুরী,সিবিল ডিফেন্স উপজেলা ফায়ার সার্ভিস অফিসার নুরে আলম প্রমুখ।
আইন শৃংখলা মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে বলেন করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ভ্যাকসিন গ্রহণ ও মাস্ক পরিধানের জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন সেই সাথে যেন কোন ভাবেই আইন শৃখংলা পরিস্থিতির অবনিত না হয়।r

0 Shares