Home » জাতীয় » ডিমলায় বাসদের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

ডিমলায় বাসদের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

 

বি এস ভুট্টো, ডিমলা (নীলফামারী) : নীলফামারী জেলা বাসদ মাহবুব ও ঢাকা কেন্দ্রীয় বাসদ মাহবুব এর উদ্যোগে মহান ২১ শে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একটি র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুষ্পমাল্য অর্পণ করে স্মৃতি অম্লান চত্বরে এসে সমাবেশ ও পথসভায় মিলিত হয়।

আরও পড়ুন :

ডিমলায় আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন

ডিমলায় সড়ক দূর্ঘটনায় নিহত-১

সমাবেশে সভাপতিত্ব করেন অজয় কুমার সিংহ রায়, সাধারণ সম্পাদক, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল, বাসদ মাহবুব নীলফামারী জেলা কমিটি ও সদস্য বাসদ কেন্দ্রীয় কমিটি ঢাকা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইয়াছিন মিয়া, আহ্বায়ক, বাসদ কেন্দ্রীয় কমিটি, ঢাকা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট শ্যামল কান্তি দে, যুগ্ম আহ্বায়ক, বাসদ কেন্দ্রীয় কমিটি, ঢাকা; অধ্যাপক মুর্তুজা হাফিজ মুকুল, সদস্য, বাসদ কেন্দ্রীয় কমিটি, ঢাকা; অনুপ কুমার রায়, ঠাকুরগাঁও জেলা বাসদ নেতা; ডাঃ সৈয়দ লিটন মিয়া তালুকদার, সভাপতি, বাসদ, নীলফামারী জেলা কমিটি, সদস্য বাসদ কেন্দ্রীয় কমিটি, ঢাকা ও কেন্দ্রীয় ছাত্র আন্দোলন এর সভাপতি।

জেলা নেতৃবৃন্দের নাম: মোঃ মতিয়ার রহমান, মোঃ মমিনুর রহমান, মোঃ শুভ (ছাত্র নেতা), মোঃ মশিয়ার রহমান, মোঃ আক্কাস আলী মন্ডল, মোঃ ইউসুফ আলী মন্ডল, মোঃ সুজন, মোঃ লালচান মোল্লা প্রমুখ।r

0 Shares