Home » জাতীয় » তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে যুবদলের বিক্ষোভ মিছিল
তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে ভোলায় যুবদলের বিক্ষোভ মিছিল

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে যুবদলের বিক্ষোভ মিছিল

কামরুজ্জামান শাহীন,ভোলাঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ভোলা জেলা জাতীয়তাবাদী যুবদল।

আরও পড়ুনঃ চিলমারী উপজেলা পরিষদ কোয়ার্টারে দিনে দুপুরে দূর্ধর্ষ চুরি

খাগড়াছড়ির পৌরসভায় র‌্যাব ও বিজিবি’র স্ট্রাইকিং ফোর্সসহ চার স্তরের নিরাপত্তা

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ভোলা জেলা যুবদলের কার্যালয় থেকে এ বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিএনপি’র কার্যালয়ে এসে শেষ হয়।

ভোলা জেলা জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. ফখরুল ইসলাম ফেরদাউস ,যুগ্ন সাধারন সম্পাদক মো. মোস্তফা ও সাংগঠনিক সম্পাদক মো.মনির হোসেনের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা,ভোলা সদর থানা ও পৌরসভা যুবদলের নেতৃবৃন্দ।

মিছিল শেষে বক্তারা বলেন, তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে, ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। কারণ তিনি এদেশের প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। আর এটিই বর্তমান ভোটারবিহীন, অবৈধ সরকার ও প্রধানমন্ত্রীর আতঙ্কের কারণ। সে দিন আর বেশি দিন নয় যেদিন গণতন্ত্র পূনরুদ্ধার করে বাংলাদেশে বিজয়ের পতাকা উত্তোলন করবে তারেক রহমান।

নেতৃবৃন্দ অবিলম্বে সরকারকে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা বাতিল করার আহ্বান জানিয়ে আরো বলেন, তারেক রহমানই হচ্ছেন এদেশের আগামী দিনের রাষ্ট্রনায়ক। তিনি যেদিন এদেশে ফিরে আসবেন, সেদিনই এই সরকারের বিদায় ঘণ্টা বেজে যাবে। এজন্যই বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর তাদের এতো ক্ষোভ, প্রতিহিংসা।

 

0 Shares