Home » সারাদেশ » তেঁতুলিয়ায় উপজেলা বিএনপির ৩১ সদস্যের আহবায়ক কমিটি

তেঁতুলিয়ায় উপজেলা বিএনপির ৩১ সদস্যের আহবায়ক কমিটি

তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : দীর্ঘ ১০ বছর পর তেঁতুলিয়ায় উপজেলা বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার নবনির্বাচিত আহবায়ক শাহাদৎ হোসেন রন্জু‘র বাসবভনে কমিটি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন নবনির্বাচিত সদস্য সচিব রেজাউল করিম শাহীন। এসময় নবগঠিত আহবায়ক কমিটির সকল সদস্যসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। নবগঠিত আহবায়ক কমিটির সদস্যবৃন্দ হলেন:- শাহাদৎ হোসেন রন্জু (আহবায়ক), মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ (যুগ্ন আহবায়ক), মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া (যুগ্ন আহবায়ক), আবু সাঈদ মিয়া (যুগ্ন আহবায়ক), রেজাউল করিম শাহীনকে (সদস্য সচিব) করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করে পাঠান জেলা বিএনপি। গত ৫ অক্টোবর উপজেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত হয় এতে পুর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন জেলা আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু।


শাহাদৎ হোসেন রন্জু কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, অতি অল্প সময়ের মধ্যে সকল ভেদাভেদ ভুলে সবাইকে সাথে নিয়ে গণন্ত্রাতিক পদ্ধতিতে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করে উপজেলা বিএনপিকে একটি শক্তিশালী কমিটি উপহার দিবো।
সদস্য সচিব রেজাউল করিম শাহীন বলেন, ত্যাগী সাহসী দলের জন্য নিবেদিত প্রাণ যারা রয়েছে তাদেরকে আগামি কমিটিতে এনে সকলের মতামতের ভিত্তিতে গণন্ত্রাতিক পদ্ধতিতে তৃণমুল থেকে দলকে সাজিয়ে আনতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে।

197 Shares