Home » জাতীয় » ত্রাণ নিয়ে কোন প্রকার অন্যায় বরদাস্ত করা হবে না- মির্জা আজম এমপি

ত্রাণ নিয়ে কোন প্রকার অন্যায় বরদাস্ত করা হবে না- মির্জা আজম এমপি

জামালপুর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, ত্রাণ নিয়ে কোন প্রকার অন্যায় দুর্নীতি এবং দায়িত্ব অবহেলা বরদাস্ত করা হবে না। দেশে করোনা ভাইরাস পরিস্থিতি দীর্ঘস্থায়ী হতে পারে। যে কোন পরিস্থিতিতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিদের প্রস্তুত থাকতে হবে। যার যার এলাকার সরকারি ও দলীয় ত্রাণ তৎপরতায় নজর দিতে হবে।
তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে থাকেন দরিদ্র মানুষদের কোন দল নেই। তাই তার নির্দেশেই আওয়ামী লীগের নেতা-কর্মিরা এই করোনা পরিস্থিতি মোকাবেলায় সর্বস্তরের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য ও আর্থিক সহায়তা দিয়ে আসছেন।

করোনা পরিস্থিতিতে সরকারি ও দলীয় উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম নিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিদের ভূমিকা নিয়ে মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি এসব কথা বলেন।
আজ শনিবার (১৬মে) বিকেলে মাদারগঞ্জ উপজেলার মির্জা আজম অডিটরিয়ামে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুর রহমান বেলালের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি জিএসএম মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমীন চাঁন, পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির প্রমুখ।
মতবিনিময় সভা শেষে সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার মাহফিলে উপজেলার সরকারি কর্মকর্তা এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

17 Shares