Home » সারাদেশ » দলবেঁধে ধর্ষণ, আটক ৬!

দলবেঁধে ধর্ষণ, আটক ৬!

 

ঢাকার আশুলিয়ায় পোশাক করাখানায় চাকরির প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ছয়জনকে আটক করেছে পুলিশ।

আশুলিয়া থানার পরিদর্শক মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, মঙ্গলবার আশুলিয়ার তয়ৈবপুরসহ বিভিন্ন মহল্লা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন ওই এলাকার আকবর হোসেন (২৩), শান্ত (২১), নাহিদ (২১), ইমরান (২০), রবিন ওরফে সানি (২২) ও আজিম উদ্দিন মোল্লা (৫০)।

সোমবার রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তয়ৈবপুর মোল্লাপাড়া এলাকায় আজিম উদ্দিন মোল্লার বাড়িতে এই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

পরিদর্শক জিয়াউল মামলার বরাতে বলেন, ওই কিশোরীর বাড়ি খুলনায়। সানির সঙ্গে ফেইসবুকে তার পরিচয় হয়। সানি চাকরির প্রলোভন দিয়ে তাকে খুলনা থেকে আসতে বলেন। কিশোরী তয়ৈবপুর এলাকায় এসে আজিমের বাড়িতে একটি কক্ষ ভাড়া নেন। ওই বাড়িতে কিশোরীর এক চাচাত বোনও ভাড়া থাকেন।

সোমবার রাতে সানি ও তার বন্ধুরা ওই কিশোরীর ঘরে ঢুকে ধর্ষণ করেন। তখন বাড়ির মালিক আজিম উদ্দিন মোল্লা বাইরে পাহারায় ছিলেন। আর তার চাচাত বোনকে কৌশলে বাইরে পাঠিয়ে দেন রবিন।

এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা করেছেন। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক জিয়াউল।

 

নিউটার্ন.কম/RJ

15 Shares