Home » Uncategorized » দারাজ থেকে রিয়েলমির নারজো সিরিজের ফোন ক্রয়ে ২৫০০ টাকা পর্যন্ত ছাড়

দারাজ থেকে রিয়েলমির নারজো সিরিজের ফোন ক্রয়ে ২৫০০ টাকা পর্যন্ত ছাড়

ঢাকা : দারাজের ৮ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত ক্যাম্পেইনে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি মেগা ডিসকাউন্ট অফার নিয়ে এসেছে। এ অফার চলাকালে রিয়েলমি ফ্যানরা আকর্ষণীয় ছাড়ে তাদের পছন্দের স্মার্টফোন কেনার সুযোগ পাবেন। এ ক্যাম্পেইনটি আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।
এ ক্যাম্পেইন চলাকালে, গেমিং প্রেমীরা ভাউচার ব্যবহার করে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ও নারজো ৫০ ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। এ আকর্ষণীয় ছাড় সুবিধা ছাড়াও, ক্রেতারা ফোন ক্রয়ের ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।
রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ডিভাইসে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর ফলে, ব্যবহারকারীরা দীর্ঘসময় ধরে তাদের পছন্দের গেম খেললেও ফোন গরম হবে না। এ ডিভাইসটিতে রয়েছে ৪জিবি র্যা ম ও ১২৮জিবি বিল্ট-ইন মেমোরি, যেখানে অনেক গেম ডাউনলোড করে রাখা যাবে এবং ফোন ব্যবহারকারীরা ডাউনলোডকৃত গেম অনায়েসে খেলতে পারবেন। গেম খেলার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে এ ফোনটিতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি রয়েছে; এ কারণে, ব্যবহারকারীদের সব সময় চার্জার সাথে রাখতে হবে না। শক্তিশালী ব্যাটারি থাকায় গেমপ্রেমীরা বাধাহীনভাবে গেম খেলতে পারবেন। ক্রেতারা এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে রিয়েলমি নারজো ৫০এ ডিভাইসটি মাত্র ১৫,৪৯৮ টাকায় (আসল মূল্য ১৭,৯৯৯+ভ্যাট) ক্রয় করতে পারবেন।
অন্যদিকে, রিয়েলমি নারজো ৫০ একটি পারফেক্ট গেমিং ডিভাইস, যা মিডরেঞ্জ সেগমেন্টের অন্যান্য গেমিং ফোনগুলোর চেয়ে এগিয়ে আছে। ডিভাইসটিতে রয়েছে হেলিও জি৯৬ গেমিং প্রসেসর; পাশাপাশি, ফোনটিতে রয়েছে ৬জিবি র্যা ম ও ১২৮জিবি বিল্ট-ইন স্টোরেজ। এ ডিভাইসটির ১২০ হার্টজ ডিসপ্লে গেমারদের গেমিং অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। ফোন ব্যবহারের সময় এর সিক্স-লেভেল ভ্যারিয়েবল ফ্রেম ডিসপ্লে বিভিন্ন রকম রিফ্রেশ রেটকে সমর্থন করে, যা শক্তি সাশ্রয়ের বিষয়টিকে নিশ্চিত করার মাধ্যমে গেমিং অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তোলে। এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে রিয়েলমি নারজো ৫০ ডিভাইসটি মাত্র ২২,১৭০ টাকায় (আসল মূল্য ২৩,৪৯৯+ভ্যাট) পাওয়া যাচ্ছে।
এছাড়া, এ ক্যাম্পেইন চলাকালে স্মার্টফোনপ্রেমীরা দারাজ থেকে রিয়েলমি’র সি সিরিজ, নাম্বার সিরিজ, জিটি সিরিজ এবং সদ্য উন্মোচিত প্যাড মিনি ক্রয় করতে পারবেন এবং ভাউচার ব্যবহার করে ৩,৪০০ টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।

-সংবাদ বিজ্ঞপ্তি

0 Shares