Home » জাতীয় » দিনাজপুর বিরলে দেয়াল কেটে দোকানের ৩ লাখ টাকার মালামাল চুরি!

দিনাজপুর বিরলে দেয়াল কেটে দোকানের ৩ লাখ টাকার মালামাল চুরি!

 

দিনাজপুর বিরলে নৈশপ্রহরী থাকা স্বত্ত্বেও এবার মোবাইল ফোন বিক্রেতার দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ চোরেরা রাতের আঁধারে পৌরশহরের থানা রোডে ফিরোজা মার্কেটের মা টেলিকম এর দোকানের পাকা দেয়াল কেটে প্রায় ৩ লক্ষাধিক টাকার মোবাইল ফোন ও সরঞ্জাম চুরি করে নিয়ে যায় বলে জানিয়েছেন দোকান মালিক মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাতে দোকানে তালা দিয়ে তিনি বাড়ি চলে যান। পরদিন মঙ্গলবার সকালে দোকানে এসে তিনি দেখেন মোবাইল সীম নিবন্ধনের বায়োমেট্রিক মেশিন, বিক্রির জন্য রাখা নতুন নতুন মোবাইল ফোন সেট, মেমোরী, চার্জার ও ব্যাটারীসহ নগদ টাকাগুলো চুরি হয়ে গেছে।
তিনি দোকানের দক্ষিণ পার্শ্বের পাকা দেয়ালের দুটি স্থানে ইট কেটে চোরেরা দোকান থেকে মালামাল সরিয়েছে বলে ধারণা করছেন।
এ ব্যাপারে নৈশপ্রহরী মমতাজ উদ্দীনের নিকট মোস্তাফিজুর রহমান জানতে চাইলে রাতে কোন শব্দ শোনা যায়নি এবং কখন চুরির ঘটনা ঘটছে বলে তিনি কিছুই জানেন না বলে জানালে বিষয়টি থানায় অবগত করা হয়। উল্লেখ্য, এর আগে ২০০৮ খ্রিঃ একই নৈশপ্রহরী থাকাকালীন এই দোকানের সার্টারের তালা ভেঙ্গে প্রায় ৩ লাখ টাকার মালামাল ও ভাই ভাই জুয়েলার্স নামক স্বর্ণের দোকানেও চুরি সংঘটিত হয়েছিল।
বিরল থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল বিষয়টি তদন্তে থানার অফিসারকে পাঠিয়েছেন বলে জানান। মামলার প্রস্তুতি চলছে এবং দ্রুত গতিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি নিশ্চিত করেন।

নিউটার্ন.কম/RJ

29 Shares