Home » জাতীয় » দেশকে উন্নতির শিখরে নিতে যুবসমাজের মেধা, শ্রম ও ঐক্যবদ্ধ প্রয়াস অপরিহার্য –আবুল হাসানাত আবদুল্লাহ্‌

দেশকে উন্নতির শিখরে নিতে যুবসমাজের মেধা, শ্রম ও ঐক্যবদ্ধ প্রয়াস অপরিহার্য –আবুল হাসানাত আবদুল্লাহ্‌

 

 

আগৈলঝাড়া (বরিশাল) :

 

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেছেন, দেশ ও জাতিকে উন্নতির শিখরে নিতে হলে যুবসমাজের মেধা, মনন, শ্রম ও ঐক্যবদ্ধ প্রয়াস অপরিহার্য। দক্ষ ও সুস্থ যুবসমাজই পারে একটি সুখী, সুন্দর ও আত্মনির্ভরশীল জাতি উপহার দিতে।

 

হাসানাত আজ বরিশালের আগৈলঝাড়ায় নিজ বাসভবন চত্বরে সদর উপজেলার বিভিন্ন যুব সংগঠনের নেতা-কর্মিদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

হাসানাত বলেন, যুবসমাজ যুগে যুগে দেশ ও জাতির ক্রান্তিলগ্নে সাহসী ভূমিকা রেখে থাকে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনে যুবসমাজকে ব্যাপকভাবে সম্পৃক্ত করেন। এ মহান নেতা দক্ষ, মেধাবী যুবসমাজ গঠনে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছিলেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে প্রশিক্ষিত ও তথ্যপ্রযুক্তি জ্ঞানসমৃদ্ধ যুবসমাজ উপহার দিতে প্রতিটি বাজেটে পর্যাপ্ত অর্থ বরাদ্দ দিয়ে যাচ্ছেন। আবুল হাসানাত আবদুল্লাহ্‌ স্থানীয় যুব সংগঠনের প্রতিটি নেতা-কর্মীকে স্বনির্ভরতা অর্জনে উদ্যোগী হওয়ার আহ্বান জানান। তিনি উপজেলার সকল যুব সংগঠনকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।-ত.বি.

0 Shares