Home » সারাদেশ » ধানমণ্ডির জোরা খুনের আসামি সুরভী গ্রেফতার

ধানমণ্ডির জোরা খুনের আসামি সুরভী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, নিউটার্ন.কম : রাজধানীর ধানমণ্ডির একটি বাড়িতে দুই নারীকে হত্যার ঘটনার মামলায় আসামি সুরভী আক্তার নাহিদাকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাত ৮টার দিকে শেরেবাংলা থানা এলাকার নাক কান গলা (ইএনটি) অ্যান্ড হেড-নেক ক্যান্সার ফাউন্ডেশন হাসপাতাল ও ইন্সটিটিউটের সামনে থেকে ওই নারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নারী ভোলার কালুপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে রহিজল মিয়ার মেয়ে।

শেরেবাংলা নগর থানার এসআই মো. তহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শেরেবাংলা নগর থানার নাক কান গলা হাসপাতালের সামনে থেকে রিকশায় যাওয়ার সময় তাকে গ্রেফতার করি।

শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি বলেন, হত্যার পর আমরা জানতে পারি ওই নারী এই এলাকায় আছে। রোববার অভিযান চালিয়ে তাকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই। পরে তাকে ধানমণ্ডি থানায় হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকাল ৪টার দিকে ধানমণ্ডির নজরুল ইন্সটিটিউটের পাশের ২৮ নম্বর রোডের (নতুন ১৫ নম্বর) ২১ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) এবং তার গৃহকর্মী দিতির (১৭) গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, দুর্বৃত্তরা চাকু দিয়ে গলা কেটে আফরোজা ও দিতিকে হত্যা করেছে। ফ্ল্যাটের আলমারি খোলা ছিল এবং জিনিসপত্র এলোমেলো পাওয়া যায়। এ ঘটনায় ধানমণ্ডি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

পুলিশের ধানমণ্ডি জোনের সহকারী কমিশনার (এসি) হাসিনুজ্জামান জানান, এ জোড়া খুনের ঘটনায় তারিমের পিএস বাচ্চু, বাসার কেয়ারটেকার বেলায়েত, ম্যানেজার প্রিন্স এবং স্থানীয় এক পান দোকানদারসহ কয়েকজনকে আটক করা হয়েছে।

নিউটার্ন.কম/এআর

0 Shares