Home » জাতীয় » নাটোরে বিভিন্ন স্থানে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

নাটোরে বিভিন্ন স্থানে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

 

ফজলুর রহমান, নাটোর :
“করোনা কালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব” এই প্রতিপাদ্যকে নিয়ে নাটোরে বিভিন্ন স্থানে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

এই দিবসটি উদযাপন উপলক্ষে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সোমবার সকাল নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ (নলডাঙ্গা-নাটোর সদর) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,নাটোর ও নওগাঁ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহম্মেদ, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সাজেদুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার জুবায়ের তারেক প্রমুখ।

এই দিকে সকাল ১১টায় নলডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, নলডাঙ্গা নাটোরের আয়োজন উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

উক্ত আলোচনা সভায় মামুনুর রশীদ তোতার সঞ্চালনায় এই সময় আরো বক্তব্য রাখেন নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনুর খাতুন, উপজেলা কৃষি অফিসার ফৌজিয়া ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর সহ প্রমুখ।

অপরদিকে বাগাতিপাড়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে বড়াল সভাকক্ষে আলোচনা সভার আয়োজন করা হয় ।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন আক্তারের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাগাতিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু,বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিন।r

 

 

0 Shares