Home » জাতীয় » নিখোঁজের তিন দিন পর মিলল ভ্যানচালকের লাশ

নিখোঁজের তিন দিন পর মিলল ভ্যানচালকের লাশ

 

নওগাঁর রাণীনগরে নিখোঁজের তিন দিনের মাথায় হযরত আলী (২৮) নামের এক ভ্যানচালকের লাশ পুকুর পার থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়। হযরত আলী কালীগ্রাম দীঘিপাড়া গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার দুপুরে হযরত আলী জুমার নামায পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর রাতে আর বাড়িতে ফিরে আসেনি। পরিবারের লোকজন আত্মীয় স্বজদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজ-খবর করে তার কোন সন্ধান পায়নি।

গতকাল রবিবার বেলা আড়াইটার দিকে কালীগ্রাম কসবাপাড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ী নামক স্থানে পুকুর পারে লোকজন হযরতের লাশ পরে থাকতে দেখে। খবর পেয়ে নওগাঁ অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) লিমন রায়, ও রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে রাণীনগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

হযরত আলীর বাবা মকবুল হোসেন ফকির জানান, উপজেলার চকার পুকুর গ্রামে মামাতো বোনকে বিয়ে করে হযরত আলী। সংসার জীবনে তাদের ঘরে দুই কন্যা সন্তানের জন্ম হয়। হঠাৎ করে গত এক মাস আগে ডাক্তারের নিকট যাবার কথা বলে তার স্ত্রী বাড়ি থেকে চলে যায়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। তাদের সংসারে দাম্পত্য জীবনে মনোমালিন্য ছিল। তবে এলাকায় গুঞ্জন চলছে তাকে হত্যা করে লাশ পুকুর পারে ফেলে রাখা হয়েছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরু হক বলেন, খবর পেয়ে নওগাঁ সদর (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপারসহ আমি ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। তার ডান পায়ে মাংস ছিল না। ময়না তদন্ত রির্পোট না পাওয়া পর্যন্ত স্পস্ট করে কিছু বলা যাচ্ছে না। তার পরেও বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

নিউটার্ন.কম/AR

12 Shares