Home » আন্তর্জাতিক » নিজের জাত চিনতে পেরেছেন টাইগার!

নিজের জাত চিনতে পেরেছেন টাইগার!

 

বলিউডে যেনো বর্তমানে অ্যাকশন হিরোর অপর নাম হয়ে দাঁড়িয়েছেন টাইগার শ্রফ! ইতোমধ্যেই যার প্রমাণ পাওয়া গেছে তার অভিনীত ‘বাগি’, বাগি ২’ এবং সর্বশেষ মুক্তি পাওয়া ‘ওয়ার’ দেখে!

সম্প্রতি এক সাক্ষাতকারে সেই বিষয়টিই যেনো স্বীকার করলেন টাইগার। বললেন, আমার ভক্ত এবং দর্শকরা আমার থেকে পরীক্ষামূলক কোনো কাজ আশা করে না। সেটা আমি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ ছবিটির মাধ্যমেই বুঝতে পেরেছি। সবাই আমাকে অ্যাকশান অবতারেই দেখতে চায়।

টাইগারের এমন মন্তব্যে একজন সমালোচক তার দিকে প্রশ্ন ছুড়ে দেন তবে কি তিনি সেইভ জোনে থাকার জন্য এবং সিনেমাকে হিট করানোর জন্য অ্যাকশনের বাহিরে কোন চরিত্রে অভিনয় করবেন না?

সমালোচকের প্রশ্নে টাইগার জানান যে, আমি যে ধরনের কাজ করি সেটা নিয়ে আমার সমকালীন কোনো অভিনেতার সঙ্গে নিজেকে তুলনা দিতে চাই না। শুধু তাই নয়, আমি কখনো বরুণ ধাওয়ান কিংবা রণবীর সিংয়ের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার সাহসও করবো না। কারণ, আমি তাদের মত কমেডি করতে জানি না। তাই এটাই বলা ঠিক যে, আমি যেমন আছি তেমনই ঠিক আছি।

গত ২ অক্টোবর ভারতের ৪ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ওয়ার’। ছবিতে তার সহঅভিনেতা হৃতিক রোশান। যশরাজ ফিল্মসের ব্যানারে ছবিটির পরিচালনা করেছেন সিদ্বার্থ আনন্দ। এখন পর্যন্ত ছবিটি ২২০ কোটির বেশী ব্যবসা করেছে।

নিউটার্ন.কম/AR

0 Shares