Home » জাতীয় » নিরালা ডায়াগনস্টিক এন্ড কনসালট্যান্ট সেন্টারের উদ্বোধন

নিরালা ডায়াগনস্টিক এন্ড কনসালট্যান্ট সেন্টারের উদ্বোধন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ব্যবসা নয় বরং সেবার লক্ষ্যে আধুনিক যন্ত্রপাতি, নির্ভুল পরীক্ষা ও বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে যাত্রা শুরু করেছে নিরালা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টার। মঙ্গলবার সকালে এক অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে পৌর সদরের মনিরামপুর বাজারে অবস্থিত নিরালা ডায়াগনষ্টিক এন্ড কনসালট্যান্ট সেন্টার উদ্বোধন করা হয়।

সকাল ১১ টায় মিলাদ মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়, এবং দুপুর ১২ টায় এক অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। নিরালা ডায়াগনস্টিক সেন্টার এন্ড কনসালটেন্ট সেন্টারটির উদ্বোধন ঘোষণা করেন সাবেক শাহজাদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাক আহমেদ।

গ্রাম ডাঃ কল্যাণ সমিতির সভাপতি ও পল্লি চিকিৎসক মুন্সী আব্দুস সালামের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজাদপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, শাহজাদপুর ফারিয়ার সাধারণ সম্পাদক শামসুল হক। আরও বক্তব্য রাখেন শাহজাদপুর উপজেলা ক্যামিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, শেখ সজল মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার জনসাধারণসহ উপজেলার সর্বস্তরের পল্লী চিকিৎসক, বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালের প্রতিনিধি, বিভিন্ন ওষুধ কম্পানির বিক্রয় প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে নিরালা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মাহবুবে ওয়াহিদ শেখ কাজল। তিনি জানান মানুষের সেবার ব্রত নিয়ে এই প্রতিষ্ঠানটি শুরু করা হয়েছে, শাহজাদপুর উপজেলার সকল শ্রেণীর মানুষের রোগ নিরাময়ের সহযোগী হিসেবেই কাজ করব। এখানে আধুনিক বিশ্বের আধুনিক যন্ত্রপাতি দিয়ে রোগীদের রোগ নির্ণয় ও সঠিক রিপোর্ট দ্রুত সময়ের মধ্যে প্রদান করা হবে।

85 Shares