Home » জাতীয় » নৌকার টিকিটে মেয়র আলমগীর চকরিয়ায় ব্যাপক গণসংবর্ধনায় সিক্ত

নৌকার টিকিটে মেয়র আলমগীর চকরিয়ায় ব্যাপক গণসংবর্ধনায় সিক্ত

 

 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :
প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনা কর্তৃক আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে মনোনীত মেয়র প্রার্থী চকরিয়া পৌরসভার বর্তমান মেয়র উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী সড়ক পথে কক্সবাজারের চকরিয়ার প্রবেশদ্বার হারবাংয়ে পৌঁছলে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের হাজার হাজার কর্মি-সমর্থক ও সাধারণ জনতা বিশাল গাড়ির বহর নিয়ে তাকে বরণ করে নেন। ১৫মার্চ বিকাল ৪টায় তিনি হারবাং ইনানী রিসোর্টের সামনে স্থাপিত মঞ্চে সংক্ষিপ্ত বক্তব্য রেখে গাড়ির বহর নিয়ে মহাসড়ক দিয়ে পৌর শহর হয়ে শোকরিয়া সভা ও গণসংবর্ধনাস্থল পৌর কমিউনীটি সেন্টার মাঠে পৌঁছেন বিকেল ৫টায়। এরপূর্বে তাকে পথে পথে সাধারণ জনতা ও বিভিন্ন সংগঠন ফুলের তোড়া ও মাল্য দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
পরে গণসংবর্ধনার মঞ্চে হাজার হাজার জনতার উদ্দেশ্যে সংবর্ধিত নৌকা প্রতীকে মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলমগীর চৌধুরী বলেন, মানুষের ভালবাসার এ ঋণ কোন দিনও শোধ করতে পারবোনা। বিগত ৫বছরের দায়িত্ব পালনকালে অনিচ্ছাকৃত কোন ভুলত্রুটি হয়ে থাকলে তার জন্য আমি ক্ষমা প্রার্থী। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পূনরায় নৌকা প্রতীক দিয়ে আমি ও চকরিয়া পৌরবাসীর প্রতি যে সম্মান দেখিয়েছেন, তার জন্য আমি ও পৌরবাসী চিরঋণী। চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতেই পূণরায় আমাকে মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। তিনি সকলকে শান্ত থেকে পরিবেশ পরিস্থিতির প্রতি খেয়াল রেখে নির্বাচনী কাজ চালিয়ে যাওয়ার জন্য নেতাকর্মিদের প্রতি আহবান জানান।
উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আলম কমিশনারের সভাপতিত্বে সংবর্ধনায় আরো বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, সিনিয়র সহসভাপতি সরওয়ার আলম, জেলা আওয়ামী লীগের সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধুরী, আমিনুর রশিদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নালসহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, পৌরসভা কাউন্সিলরগণ ও প্রার্থীগণ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।r

 

 

0 Shares