Home » প্রধান খবর » পঞ্চগড় এক্সপ্রেসে ছিনতাই : কিশোর গ্যাঙ্গের দুই সদস্য আটক

পঞ্চগড় এক্সপ্রেসে ছিনতাই : কিশোর গ্যাঙ্গের দুই সদস্য আটক

 

নিউটার্ন ডেস্ক
ঢাকা থেকে পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেসে একটি পরিবারের টাকা এবং স্বর্ণালংকার সহ ব্যাগ ছিনতাই হয়েছে। শনিবার রাতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় দুই কিশোরকে আটক করা হয়েছে।

রেলওয়ে নিরাপত্তা পুলিশ এবং যাত্রীরা জানায়পঞ্চগড় জেলার বোদা উপজেলার ঝলই শালশিরি এলাকার আনসারুল হক, তার স্ত্রী তানজিনা বেগম কর্মসূত্রে ঢাকার উত্তরা হাউজ বিল্ডিংএ ভাড়া বাসায় থাকেন। ভাতিজির বিয়েতে অংশগ্রহণের জন্য মেয়েকে নিয়ে শনিবার রাতে পঞ্চগড় এক্সপ্রেসে করে গ্রামের বাড়ি ফিরছিলেন। তারা বিমানবন্দর স্টেশনে পঞ্চগড় এক্সপ্রেসে ওঠে ‘ড’ বগির একটি আসনে বসেন। বঙ্গবন্ধু সেতু পার হবার পর ওৎ পেতে থাকা কয়েকজন কিশোর হটাৎ তাদের ব্যাগ ছিনতাই করে জানালা দিয়ে ফেলে দেন। ওই ব্যাগে ভাতিজির জন্য কেনা ৫ ভরি স্বর্ণের অলংকার, একটি মোবাইল ফোন এবং ৪০ হাজার টাকা ছিলো। এসময় যাত্রীরা ছুটাছুটি করে দুজনকে আটক করে। চক্রের বাকি সদস্যরা ট্রেন থেকে ঝাপিয়ে পড়ে ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

আটককৃতরা হলেন সিলেট জেলার শ্রীমঙ্গলের বিরামপুর এলাকার আজাদুর রহমানের ছেলে সাব্বির (১৩), কিশোরগঞ্জ জেলার লাইখোলা এলাকার মাহাতাবের ছেলে মামুন (১৪)। পরে তাদেরকে রেলওয়ে নিরাপত্তা পুলিশের হাতে তুলে দেয়া হয়। পুলিশের তত্বাবধানে তাদেরকে প্রথমে পঞ্চগড় রেলওয়ে স্টেশনে নিয়ে আসা হয়।
রেলওয়ে নিরাপত্তা পুলিশের এস আই শেখ তায়েবুল ইসলাম জানান, ছিনতাইয়ের ঘটনায় দুই কিশোর আটক করা হয়েছে। তারা স্বীকারক্তি দিয়ে জানিয়েছে এয়ারপোর্ট এলাকায় ১৫/২০ জনের তাদের একটি গ্যাং রয়েছে। ওই এলাকার রুমি নামের এক মহিলা তাদের নিয়ন্ত্রণ করে। মাঝে মাঝে তাদেরকে ছিনতাইয়ের ট্রেনিংও দেয়া হয়। আটক কিশোরদের পার্বতিপুর রেলওয়ে থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই থানায় ছিনতাইয়ের মামলা হবে।

0 Shares