Home » জাতীয় » পটুয়াখালীতে করোনাভাইরাসে দুজনের মৃত্যু

পটুয়াখালীতে করোনাভাইরাসে দুজনের মৃত্যু

 

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পটুয়াখালীতে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ১০ জন আক্রান্ত হয়েছেন বলে সিভিল সার্জন জানিয়েছেন।

মৃতরা হলেন- শহরের স্থানীয় একটি মাদ্রাসার অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান খান (৫৯) ও কলাপাড়া উপজেলার মাদ্রাসা রোড এলাকার মো. ইসমাইল হোসেন (৭৫)।

জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন জানান, শুক্রবার রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোস্তাফিজুর মারা যান। আর বৃহস্পতিবার রাত ১২টায় নিজ বাসায় ইসমাইলের মৃত্যু হয়।বিডিনিউজ

তিনি বলেন, “মোস্তাফিজুর পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করেন।এরপর গত ২৯ মার্চ তার করোনাভাইরাস সনাক্ত হলে তিনি বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গ্রামের বাড়িতে মোস্তাফিজুরের জানাজা শেষে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়েছে। আর ইসমাইলের গত ২৯ মার্চ করোনাভাইরাস সনাক্ত হলে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন।শুক্রবার তাকেও স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।”

এ নিয়ে পটুয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৪৪ জনে দাঁড়াল বলে জানান সিভিল সার্জন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৯ জন ও কলাপাড়ায় ১ জন রয়েছেন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ১ হাজার ৮১৯ জনে দাঁড়াল। আর সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ১ হাজার ৭১০ জন।

0 Shares