Home » জাতীয় » পটুয়াখালীর দশমিনায় ডুবে যাওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে জেলেরা

পটুয়াখালীর দশমিনায় ডুবে যাওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে জেলেরা

 

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী :

পটুয়াখালী দশমিনা উপজেলায় সাইফুল সরদার (২৫) নামের এক যুবকের মৃতদেহ নদী থেকে উদ্ধার করেছে স্থানীয় জেলেরা। ২৯ (জানুয়ারি) রোজ শুক্রবার বুড়াগৌরাঙ্গ নদীর রনগোপালদী ফেরিঘাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও বিভিন্ন তথ্য সূত্রে যানা যায়, রনগোপালদী ২নং ওয়ার্ডের বাসিন্দা নিখিল গাইন এর সঙ্গে একই ওয়ার্ডের বাসিন্দা সাইফুল সরদার দীর্ঘদিন যাবত দিনমজুরের কাজ করত। সাইফুল সরদার ২নং ওয়ার্ডের হারুন সরদারের ছেলে। আজ শুক্রবার সকাল আনুমানিক ১১ টার দিকে সাইফুল তার নিজ বাড়ি থেকে রওয়ানা দিয়ে এসে বুড়াগৌরাঙ্গ নদীর কিনারে দাঁড়িয়ে থাকা ১১ বছরের ছোট শিশুটির হাতে তার গায়ের পোশাক ও মোবাইলটি দিয়ে নদীর মাঝে থাকা নিখিল গাইনের ট্রলারটি সাতরিয়ে আনতে গিয়ে মাঝ প্রান্তে ডুবে যায়।

পরে এলাকাবাসী জড়ো হয়ে স্থানীয় জেলেদের সহায়তায় ডুবে যাওয়া যুবকের লাশ উদ্ধার তৎপরতার চেষ্টা চালালে প্রায় জ ৫ ঘণ।টা তল্লাশি চালিয়ে নদীর এক অংশ থেকে বিকেল সারে চারটার দিকে মৃতদেহটি উদ্ধার করতে সক্ষম হয়।

এব্যপারে দশমিনা থানা অফিসার ইনচার্জ মোঃ জসীম উদ্দিন বলেন, ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়েছি। পরে প্রতক্ষদর্শী ও স্থানীয় সাক্ষী প্রমাণের ভিক্তিতে বিনা ময়না তদন্তে উদ্ধারকৃত মৃতদেহটি স্বজনদের নিকট হস্তান্তর করা হয় ।

0 Shares