Home » জাতীয় » পরকীয়ার জেরেই স্বামী ও কন্যাকে গলাকেটে হত্যা

পরকীয়ার জেরেই স্বামী ও কন্যাকে গলাকেটে হত্যা

 

পরকীয়ার জেরেই চট্টগ্রাম মহনগরীর বন্দর এলাকায় বাবা ও শিশু কন্যাকে গলাকেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহত আবু তাহেরের স্ত্রী হাছিনা বেগম ও তার প্রেমিক মাইনুদ্দিনকে আটক করেছে পুলিশ।

রোববার নগরীর দামপাড়াস্থ মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম।

এসময় তিনি আরও জানান, মাইন উদ্দিন নামের এক ব্যক্তির সাথে নিহতের স্ত্রীর পরকীয়ার সম্পর্ক ছিল। ঘটনার দিন সকাল ৮টায় নিহত শ্রমিক আবু তাহেরের বাসায় তার স্ত্রীর সাথে মাইন উদ্দিনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে চার বছরের শিশুকন্যা ফাতেমা। এজন্যই মাইন উদ্দিন এবং স্ত্রী হাছিনা বেগম পরস্পর যোগসাজেশে শিশুকন্যা ফাতেমাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। এসময় স্বামী আবু তাহের বাসায় আসলে তাকেও দুজন মিলে নৃশংসভাবে হত্যা করে। পরে প্রেমিক মাইন উদ্দিন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ঘটনার পরপরই স্ত্রী হাছিনা, শ্যালিকা ও ভায়রাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। হাছিনার দেওয়া তথ্যে প্রেমিক মাইন উদ্দিনকে নোয়াখালীতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

১৯ অক্টোবর সকালে নগরের বন্দর থানাধীন নিমতলা এলাকায় স্থানীয় বুচুইক্যা কলোনির একটি বাসা থেকে বাবা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিউটার্ন.কম/AR

4 Shares