Home » জাতীয় » পরিবহন শ্রমিকের লাশ কাঁঠালবাড়ি ঘাটে

পরিবহন শ্রমিকের লাশ কাঁঠালবাড়ি ঘাটে

 

কাঁঠালবাড়ি স্পিডবোট ঘাট এলাকা থেকে হাসান মিয়া (২০) নামে এক পরিবহন শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে তিন কুলিকে আটক করা হয়েছে।

পুলিশ জানিয়েছে হাসান মিয়া ফরিদপুর সদর উপজেলার লক্ষীপুর গ্রামের বাসিন্দা। সে স্থানীয় ডিএম পরিবহনের হেলপার ও মাঝে মাঝে ঘাট এলাকায় কুলি হিসেবে কাজ করত।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১৭ অক্টোবর ) ভোরে কাঁঠালবাড়ি ঘাটের কাছে বালুর স্তূপের মধ্য একটি মরদেহ পড়ে থাকতে দেখে তারা শিবচর থানায় খবর দেন। পরে সকাল ১০টার দিকে উপ-পরিদর্শক (এসআই) শাহাদাৎ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে এ ঘটনায় জড়িত সন্দেহে ঘাট এলাকা থেকে তিন কুলিকে আটক করা হয়েছে। তারা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার বড়িয়া কৃষ্ণপুর গ্রামের সালাউদ্দিন মোল্লার ছেলে নাজমুল (২২), পটুয়াখালীর কুয়াকাটা থানার তাসনুপাড়া গ্রামের হাকিম মৃধার ছেলে সাগর মৃধা (১৮) ও ফরিদপুরের নগরকান্দা উপজেলার বাড়ৈয়ডাঙ্গি গ্রামের সৃজন শেখের ছেলে সাইফুল শেখ (১৯)। এরা সবাই কাঁঠালবাড়ি ঘাট এলাকায় কুলি হিসেবে দীর্ঘ ধরে কাজ করত।

এসআই সাহাদাৎ হোসেন বলেন, ধারনা করা হচ্ছে নিজেদের মধ্য কোন্দলের কারণেই এ হত্যাকাণ্ড ঘটেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউটার্ন.কম/AR

0 Shares