Home » প্রধান খবর » পরীমনি:নিজেকে হারিয়ে ফেলি শিশুদের মাঝে

পরীমনি:নিজেকে হারিয়ে ফেলি শিশুদের মাঝে

 

ঢাকাই সিনেমার লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি। নিজেকে ভেঙে প্রতিবারই ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা করছেন। অল্প সময়েই এসেছেন আলোচনায়। সম্প্রতি তিনি শেষ করেছেন চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার শুটিং। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

আজ বৃহস্পতিবার এই লাস্যময়ী নায়িকার জন্মদিন। গতরাত থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন তিনি। জন্মদিন নিয়ে প্রতিবারই একটি বিশেষ পরিকল্পনা রাখেন তিনি। বিশেষ এই দিনটি পথশিশুদের কিংবা এতিমখানার শিশুদের সঙ্গে কাটাতেই পছন্দ করেন তিনি। আজও তার ব্যতিক্রম নয়। আজ দুপুরে রাজধানীর একটি এতিমখানার শিশুদের সঙ্গে সময় কাটাবেন নায়িকা। সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেবেন।

এরপর আজ সন্ধ্যায় রাজধানীর এক পাঁচতারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আমন্ত্রিত অতিথিদের জন্য পোশাকের রঙও চূড়ান্ত করা হয়েছে।

পরীমনি বলেন, ‘শিশুদের সঙ্গে সময় কাটানোর মধ্যে যে আনন্দ রয়েছে, তা বলে বোঝানো যাবে না। বিশেষ করে প্রতি জন্মদিনের দিন যখন শিশুরা মাথায় জন্মদিনের টুপি পরে একসঙ্গে আনন্দ করে, তা দেখতে আমার ভীষণ ভালো লাগে। সে কারণে প্রতি জন্মদিনেই আমি পথশিশুদের সঙ্গে নিজের আনন্দটা ভাগাভাগি করে নিই।’

তিনি আরও বলেন, ‘ঢাকার একটি এতিম খানার শিশুদের সঙ্গে সময় কাটাবো। তাদের সঙ্গে দুপুরের খাবার খাবো। সাধ্যমত কিছু উপহার দেবো। তারা তো বাবা-মাকে হারিয়েছে। তাই আমার এই খুশির দিনটি তাদের সঙ্গে ভাগ করাটা অনেক তৃপ্তি দেয় আমাকে। আমি তাদের মাঝে গেলে নিজেকে হারিয়ে ফেলি। তারাও আমাকে পেয়ে অনেক আনন্দিত হয়, উচ্ছ্বাস প্রকাশ করে। এ অনুভূতিটা আসলে অন্যদের বলে বোঝানো যাবে না। এরপর কাছের মানুষদের নিয়ে দিনটি উদযাপন করবো। তাই সন্ধ্যায় সবাইকে নিমন্ত্রণ জানিয়েছি। দিনটিতে পছন্দের অনেক মানুষকে একসঙ্গে পাই। খুব ভালো লাগে। দারুণ কিছু মুহূর্ত কাটে।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে আলোচিত এই অভিনেত্রীর বড় পর্দায় অভিষেক ঘটে। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল’সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন।

নিউটার্ন.কম/AR

8 Shares