Home » জাতীয় » পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে হত্যা

পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে হত্যা

 

চট্টগ্রামে পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে দিয়ে এক যুবককে খুনের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে ঢাকার মালিবাগ থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. সোহেল কুমিলতা জেলার চান্দিনা উপজেলার বাসিন্দা। তিনি নগরের খুলশী থানার আমবাগান এলাকায় সিএনজি অটোরিকশার গ্যারেজে মেকানিক হিসেবে কাজ করতেন। রোববার রাতে আমবাগান এলাকায় নাহিদের পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে দিয়ে খুন করার অভিযোগ উঠেছে সোহেলের বিরুদ্ধে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রনব চৌধুরী জানান, হত্যাকাণ্ডের পর চট্টগ্রাম থেকে ঢাকায় পালিয়েছিল সোহেল। সোমবার সকালে রাজধানীর মালিবাগের রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল জানিয়েছে, নাহিদ ও সে বন্ধু ছিল। শনিবার ঝাউতলা এলাকায় নাহিদরা মারামারি করতে গিয়েছিল। সে না যাওয়ায় রোববার রাতে নাহিদ দুই-তিনজকে নিয়ে এসে কারণ জানতে চায়। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে সোহেলকে মারধর করে নাহিদ। তখন সোহেলের হাতে থাকা স্ক্রু ড্রাইভার দিয়ে নাহিদের পেটে আঘাত করে। এতে গুরুতর আহতবস্থায় নাহিদকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলের সিসি ক্যামেরা ফুটেজে সোহেলকে মারধর করতে দেখা গেছে। সোহেলকে চট্টগ্রামে এনে জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

নিউটার্ন.কম/AR

26 Shares