Home » জাতীয় » প্রচার-প্রচারনায় ব্যস্ত পলাশ মাতুব্বর

প্রচার-প্রচারনায় ব্যস্ত পলাশ মাতুব্বর

কামরুল হাসান মুরাদ, ঝালকাঠি : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং রাজাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সর্বস্তরের প্রিয় মুখ সাধারণ ইউপি সদস্য প্রার্থী, বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ ও ব্যবসায়ী বদরুল আলম পলাশ মাতুব্বর টিউবওয়েল প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। মানুষের ধারে ধারে ভালবাসার প্রতীক নিয়ে ভোট প্রার্থনা করছেন। সাধারণ ভোটাররা টিউবওয়েল প্রতীকে ভোট দিয়ে তাকেই নির্বাচিত করবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন। সদস্য প্রার্থী বদরুল আলম পলাশ মাতুব্বর প্রচারনার সময় মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন। প্রচার-প্রচারনা কালে গণজোয়ার সৃষ্টি হতে দেখা যাচ্ছে। তিনি ও তার সমর্থকরা নির্বাচিত এলাকায় ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন। ব্যাপক সাড়া পাচ্ছেন।
জানা যায়, বিগত দিনে মানুষের ভালবাসা নিয়ে এলাকার উন্নয়নে ও মানুষের কল্যাণে কাজ করেছেন। অসহায় সাধারণ মানুষের পাশে ছিলেন সব সময়।
বদরুল আলম পলাশ মাতুব্বর বলেন, আমি আপনাদের সেবা করতে চাই। ভালবাসা চাই, সমর্থন চাই, দোয়া চাই। আরো বলেন, যেখানে প্রচারনায় যাচ্ছি ব্যাপক ভাবে মানুষের ভালবাসা পাচ্ছি, মানুষের সাড়া পাচ্ছি। মানুষের ভালবাসা ও দোয়া নিয়ে আমাকে জনগনণ১১এপ্রিল নির্বাচনে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন ইনশাল্লাহ। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।r

0 Shares