Home » সারাদেশ » প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার

প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার

 

নিউটার্ন ডেস্ক: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে ১০ম শ্রেণির এক ছাত্রী। সে মাধবপুর উপজেলার লোকনাথ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়ে। পরে বনবিভাগের লোকজন ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। তবে প্রেমিক এখনও নিখোঁজ রয়েছে। ঘটনাটি ঘটে আজ বুধবার দুপুরে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে বি-বাড়ীয়ার সরাইল উপজেলার রানিদিয়ার গ্রামের সাকিমুল হাসান সাকিব নামের এক যুবকের সাথে সাতছড়ি জাতীয় উদ্যানে বেড়াতে যায় ওই ছাত্রী। এ সময় সেখানে আগে থেকে থাকা ছয় যুবক প্রেমিককে বেঁধে রেখে ওই ছাত্রীকে গণধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রীর চিৎকার শুনে বনবিভাগের লোকজন ৩ জনকে আটক করে।

এরা হলো চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুল হাসিমের পুত্র রুবেল মিয়া (২৪), তার বন্ধু রহমতাবাদ ষাড়েরকুনার মৃত ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও নরপতি গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে তিন সন্তানের জনক হারিছ (৩৫)। পরে বিকেলে তাদেরকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়। ধর্ষণের শিকার স্কুলছাত্রী বর্তমানে থানা পুলিশের হেফাজতে রয়েছে।

আটককৃতদের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, সহযোগীদের ধরতে  সাতছড়িতে মাধবপুর চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ও চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক এর নেতৃত্বে অভিযান চলছে।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, আমরা ঘটনার প্রকৃত কারণ উদঘাটনের চেষ্টা করছি। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। জড়িতদের আটক করতে অভিযান চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

নিউটার্ন.কম: /AR

10 Shares