Home » জাতীয় » ফরিদপুরে ভবনের ছাদ থেকে পড়ে ঢামেকে কাতরাচ্ছে স্কুলছাত্র

ফরিদপুরে ভবনের ছাদ থেকে পড়ে ঢামেকে কাতরাচ্ছে স্কুলছাত্র

ফরিদপুরে একটি তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে স্কুলছাত্র নিশাত মাতুব্বর (১৪) গুরুতর আহত হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) দুপুর ২টার দিকে শহরের নিউ মার্কেটের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

আহত ওই স্কুলছাত্রকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত নিশাত মাতুব্বর শহরের রঘুনন্দনপুর এলাকার বাসিন্দা ব্যবসায়ী ইউনুস মাতুব্বরের ছেলে। দুই ছেলের মধ্যে সে ছোট। নিশাত ফরিদপুর পুলিশ লাইনস স্কুলে নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

পুলিশ লাইনস স্কুলের প্রধান আব্দুল কাইউম শেখ জানান, বিদ্যালয়ে বর্তমানে বার্ষিক পরীক্ষা চলছিল। বুধবার ছিল রসায়ন পরীক্ষা। এই পরীক্ষায় অংশ নেয় নিশাত। তার মা তাকে সকালে স্কুলে নিয়ে আসেন। পরীক্ষা শেষ হওয়ার পর এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুর নিউ মার্কেটের বিপরীত দিকে ব্র্যাক ব্যাংকের ওপরের তিনতলা থেকে পড়ে যায় নিশাত। সড়কের ওপর পড়ে সে গুরুতর আহত হয়। তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসী।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ঘটনাস্থল পরিদর্শন করেন। নিশাতকে ফেলে দেওয়া হয়েছে নাকি সে নিজেই ঝাঁপ দিয়েছে সেটি নিশ্চিত নয় পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন বলেন, ওই কিশোর মাথায় আঘাত পেয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এসআই আরও বলেন, ওই কিশোর আত্মহত্যার জন্যই ভবনের তৃতীয় তলা থেকে ঝাঁপ দিয়েছিল বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্তে ঘটনার আসল কারণ জানা যাবে।

নিউটার্ন.কম/RJ

19 Shares