Home » বিজ্ঞান ও প্রযুক্তি »   ফেসবুকে অপপ্রচার 

  ফেসবুকে অপপ্রচার 

গোলাপগঞ্জ প্রতনিধি: গোলাপগঞ্জে চাঁদা না দওেয়ায় উপজলোর ঢাকাদক্ষণি ইউনয়িনরে সাবকে ইউপি সদস্য সালাহ উদ্দনি সপিার   এর নামে সামাজকি যোগাযোগ মাধ্যম ফসেবুকে অপপ্রচাররে অভযিোগ পাওয়া গছেে মহি উদ্দনি নামরে এক যুবকরে বরিুদ্ধ।অভযিুক্ত যুবক মহি উদ্দনি   উপর বারকোট গ্রামরে আব্দুস সালামরে পুত্র। এ ঘটনায় ঢাকাদক্ষণি ইউনয়িনরে বারকোট র্খদ্দা পাড়া গ্রামরে মৃত আজরি উদ্দনিরে পুত্র সাবকে ইউপি সদস্য সালাহ উদ্দনি সপিার গোলাপগঞ্জ মডলে থানায় একটি অভযিোগ দায়রে করনে।

অভযিোগে সপিার আহমদ উল্লখে করনে, মহি উদ্দনি বভিন্নি অপরাধ র্কমকান্ডরে সাথে জড়তি। তার বরিুদ্ধে ঢাকাদক্ষণি ইউনয়িন পরষিদে একটি রজেুলশেন রয়ছে। সে ও তার সন্ত্রাসী বাহনিী দয়িে এলাকায় একরে পর এক অপর্কম করইে যাচ্ছ।বভিন্নি সময় এর প্রতবিাদ করনে সালাহ উদ্দনি সপিার। গত ১১ জানুয়ারি আনুমানকি সকাল ১১ টার দকিে জামটিকিি বাজারে অভযিুক্তরে সাথে সপিাররে দখো হলে তাকে দখেে মুহি উদ্দনি বভিন্নি কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করতে থাক। এ সময় তনিি প্রতবিাদ জানালে সে ২ লক্ষ টাকা চাঁদা দাবি কর।অন্যথায় ফসেবুক সে প্রচার কঅবগত করলে সে দ্রুত পালয়িে যায়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডলে থানার অফসিার ইনর্চাজ মোহাম্মদ হারুনুর রশীদরে সাথে যোগাযোগ করা হলে তনিি জানান, আমরা একটি অভযিোগ পয়েছে। বষিয়টি তদন্ত সাপক্ষে ব্যবস্থা গ্রহণে গোলাপগঞ্জ মডলে থানার এস আই আশীষ তালুকদারকে দায়ত্বি দওেয়া হয়ছেে

0 Shares