Home » জাতীয় » ফেন্সিডিল গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ফেন্সিডিল গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

এম এ রহিম, বেনাপোল : বেনাপোল আইসিপি সীমান্ত হতে ১৯৮ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং ০৪ কেজি গাঁজাসহ আরিফ হোসেন নাম এক মাদকব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। সে সাদিপুর গ্রামের রবকুল হোসেনের ছেলে।
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, বিজিবিএম, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত কতিপয় মাদক ব্যবসায়ী বিভিন্ন কৌশলে সীমান্ত পার করে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য নিয়ে আসে এবং তা যশোরসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে। উক্ত মাদকদ্রব্য আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে শনিবার ভোররাতে বেনাপোল আইসিপি’র পোতা পোস্টে কর্মরত নায়েক আতাউর রহমান এর নেতৃত্বে একটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযান চলাকালে বাংলাদেশের অভ্যন্তরে সাদিপুর দিয়ে একজন ব্যক্তি বস্তা মাথায় বাংলাদেশে প্রবেশ কালে তাকে চ্যালেঞ্জ করায় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে মাথায় থাকা বস্তা ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসম টহলদল তাকে বস্তাসহ আটক করতে সক্ষম হয়। উক্ত বস্তা হতে ১৯৮ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং ০৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
আটককৃত ফেন্সিডিল ও গাঁজার সিজার মূল্য ৯৩,২০০/- (তিরানব্বই হাজার দুইশত) টাকা। আটককৃত ফেন্সিডিল ও গাঁজাসহ আসামি বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় বিজিবি।r

0 Shares