Home » আন্তর্জাতিক » ফ্লাওয়ার টি-১০ লীগের প্রধান কোচ

ফ্লাওয়ার টি-১০ লীগের প্রধান কোচ

 

ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) সঙ্গে সম্পর্ক শেষ করার কয়েক দিন পর এবার আবুধাবিতে অনুষ্ঠেয় টি-১০ লীগে মারাঠা এ্যারাবিয়ান্সের প্রধান কোচের দায়িত্ব নিলেন এন্ডি ফ্লাওয়ার।

দীর্ঘ এক যুগ ইসিবি’র সঙ্গে যুক্ত ছিলেন জিম্বাবুয়ের ফ্লাওয়ার। গত শনিবারই ইসিবির টেকনিক্যাল ডিরেক্টরের পদ ছেড়ে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটের পরিবর্তে ফ্র্যাঞ্চাইজি অঙ্গনে দায়িত্ব নেয়ার আভাস দিয়েছিলেন তিনি। ফ্লাওয়ার ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) মুখি হতে পারেন বলে ধারণা করা হচ্ছিল। তবে ইসিবি’র দায়িত্ব ছাড়ার পর এটাই হবে তার প্রথম কোচিং দায়িত্ব।

ফ্লাওয়ার বলেন, ‘ইংলিশ ক্রিকেটের সঙ্গে অসাধারণ একটা সময় কাটিয়ে মাত্রই আমি বের হয়েছি এবং এখন আমি আশা নিয়ে নতুন কিছুর অপেক্ষায় আছি। টি-১০ ক্রিকেটের ন্যায় নতুন সব কিছুই আকর্ষণীয় এবং স্বাভাবিকভাবেই এর একটা আবেদন থাকে। কোচিং পেশার দৃষ্টিকোন থেকে এটা একটা নতুন চ্যালেঞ্জ, যা মাধ্যমে বিশ্বমানের একটি পরিবেশে আপনার পরীক্ষা মিলবে।’
এ্যারাবিয়ান কর্তৃপক্ষ অধিনায়ক হিসেবে ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভোকেই ধরে রেখেছে। এছাড়া লাসিথ মালিঙ্গা এবং আফগানিস্তান জুটি হযরতউল্লাহ জাজাই এবং নজিবউল্লাহ জাদরানকেও ধরে রেখেছে দলটি। আইকন খেলোয়াড় হিসেবে দলটি চুক্তি করেছে ক্রিস গেইলের সঙ্গে।

নিউটার্ন.কম/AR

20 Shares