Home » জাতীয় » বগুড়ার একই স্থানে দুই দুর্ঘটনা, নিহত ৪

বগুড়ার একই স্থানে দুই দুর্ঘটনা, নিহত ৪

নিউটার্ন ডেস্ক
বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন এবং সেই দুর্ঘটনাকবলিত ট্রাক দেখতে এসে মহাসড়ক পার হতে গিয়ে অপর একটি ট্রাকের চাপায় এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ভোরে এবং সকালে বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর উপজেলার কলেজ রোড হাজিপুর নামক স্থানে এ দুর্ঘটনা দুটি ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার ভোর পৌনে ৫টার দিকে বগুড়া থেকে ঢাকাগামী কলাবোঝাই একটির ট্রাকের সঙ্গে বগুড়াগামী রডবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো- ট ২২-৮২৬৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রডবোঝাই ট্রাকের দুইজন ও কলাবোঝাই ট্রাকের একজন ঘটনাস্থলেই নিহত হন। নিহত ব্যক্তিদের মধ্যে দুজন হলেন দুই ট্রাকের চালক। আর একজন কলাবাহী ট্রাকের চালকের সহকারী।

এসময় আরো ২ জন আহত হন। পরে পেছন থেকে আরেকটি কাভার্ডভ্যান দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে ধাক্কা দিলে আরো ১ জন আহত হয়। পরে আহত তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম হাফিজুল ইসলাম। তার বাড়ি কালীগঞ্জ উপজেলার গোপালরায় এলাকার কাকানী ইউনিয়নের লালমনিরহাটে।

শেরপুর ট্রাফিক পুলিশের সার্জেন্ট ফারুক আহম্মেদ এ সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ট্রাকের সংঘর্ষের কারণে দুর্ঘটনার পর থেকেই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ট্রাকগুলো সরিয়ে নেওয়ার পর সকাল সাড়ে ৭টায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।’

এদিকে, সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল শুরু হলে নাতিকে স্কুল বাসে উঠিয়ে দিয়ে দুর্ঘটনাকবলিত ট্রাক দেখতে আসছিলেন আমেনা বিবি (৫৫) নামের একজন নারী। রাস্তা পার হওয়ার সময় অপর একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। আমেনা বিবি শেরপুর পৌরশহরের উলিপুর মহল্লার মৃত আব্দুল হামিদ ওরফে বুলু মিয়ার স্ত্রী।

5 Shares