Home » জাতীয় » বরিশালে নতুন ১৪ জন সনাক্ত

বরিশালে নতুন ১৪ জন সনাক্ত

·

নিউটার্ন ডেস্ক :
জেলা প্রশাসন বরিশাল থেকে আজ ০৮ এপ্রিল তারিখ পর্যন্তবরিশাল জেলার করোনা (কোভিড-১৯) সংক্রান্ত প্রতিবেদনঃ
আজ ০৮ এপ্রিল তারিখে বরিশাল জেলায় নতুন করে ১৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে। অদ্যাবধি এ জেলায় ৫৫৬১ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।
আজ ০৮ এপ্রিল তারিখে এ জেলায় করোনা আক্রান্ত ১১ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ৪৯৭৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।
আজ ০৮ এপ্রিল এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ০১ জন ব্যক্তির তথ্য পাওয়া গেছে। অদ্যাবধি এ জেলায় ৯৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।
আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী বরিশাল সিটি কর্পোরেশন ও সদর উপজেলার ০৫ জন, বাকেরগঞ্জ উপজেলার ০১ জন, মেহেন্দীগঞ্জ উপজেলার ০১ জন, হিজলা উপজেলার ০২ জন, মুলাদী উপজেলার ০২ জন, বাবুগঞ্জ উপজেলার ০১ জন, আগৈলঝাড়া উপজেলার ০২ জনসহ মোট ১৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে।
অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১৭১ জন, সদর উপজেলায় ৪২৭২ জন, উজিরপুর উপজেলায় ২১০ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১৯০ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৭৮ জন, হিজলা উপজেলায় ৭৮ জন, বানারীপাড়া উপজেলায় ১১০ জন, মুলাদী উপজেলায় ১৪৪ জন, গৌরনদী উপজেলায় ১৭৩ জন, আগৈলঝাড়া উপজেলায় ১৩০ জন করে মোট ৫৫৬১ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে।
সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকাণ্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানানো হয় ।মিডিয়া সেল, বরিশাল জেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে ।

0 Shares