Home » জাতীয় » বরিশালে নতুন ৩৪ জন সনাক্ত
বরিশালে নতুন ২৪ জন সনাক্ত
বরিশালে নতুন ২৪ জন সনাক্ত

বরিশালে নতুন ৩৪ জন সনাক্ত

নিউটার্ন ডেস্ক :
০৪ এপ্রিল তারিখ পর্যন্ত জেলা প্রশাসন থেকে বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) সংক্রান্ত প্রতিবেদনঃ
০৪ এপ্রিল তারিখে বরিশাল জেলায় নতুন করে ৩৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ৫৩২৮ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।
০৪ এপ্রিল তারিখে এ জেলায় করোনা আক্রান্ত ১১ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ৪৯৩৪ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।
০৪ এপ্রিল এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। এ পর্যন্ত জেলায় ৯২ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।
০৪ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী বরিশাল সিটি কর্পোরেশন ও সদর উপজেলার ২৬ জন, বাবুগঞ্জ উপজেলার ০৪ জন, গৌরনদী উপজেলার ০২ জন, উজিরপুর উপজেলার ০১ জন, বানারীপাড়া উপজেলার ০১ জনসহ মোট ৩৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে।
এ পর্যন্ত বাবুগঞ্জ উপজেলায় ১৬২ জন, সদর উপজেলায় ৪১০৬ জন, উজিরপুর উপজেলায় ২০৬ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১৭৭ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৬৮ জন, হিজলা উপজেলায় ৭২ জন, বানারীপাড়া উপজেলায় ১০৫ জন, মুলাদী উপজেলায় ১৩৫ জন, গৌরনদী উপজেলায় ১৭০ জন, আগৈলঝাড়া উপজেলায় ১২৭ জন করে মোট ৫৩২৮ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে।
সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকাণ্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।মিডিয়া সেল, বরিশাল জেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানানো হয় ।

0 Shares