Home » জাতীয় » বরিশালে নতুন ৩ জন করোনা আক্রান্ত
বরিশালে নতুন ৩ জন করোনা আক্রান্ত

বরিশালে নতুন ৩ জন করোনা আক্রান্ত

 

 

নিউটার্ন ডেস্ক :
জেলা প্রশাসন বরিশাল থেকে ১১ জানুয়ারি তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ
১১ জানুয়ারি তারিখে বরিশাল জেলায় নতুন করে ০৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে। এ জেলায় ৪৭৫৯ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।
আরও পড়ুন :

ময়মনসিংহে নতুন সনাক্ত ৪ জন

ডিমলায় আইন-শৃংখলা কমিটির মাসিক সভা

মুন্সীগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

কমলগঞ্জে বামডো’র দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নূর উদ্দিন, সম্পাদক আব্দুল খালেক

১১ জানুয়ারি তারিখে এ জেলায় করোনা আক্রান্ত ০৯ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। এ জেলায় মোট ৪৪৯৪ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।
১১ জানুয়ারি এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। এ জেলায় ৮৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।
শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বরিশাল সিটি কর্পোরেশন ও সদর উপজেলাধীন ০৩ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে।
বাবুগঞ্জ উপজেলায় ১৪০ জন, সদর উপজেলায় ৩৬৫৬ জন, উজিরপুর উপজেলায় ১৮৭ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১৬৬ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৬২ জন, হিজলা উপজেলায় ৬৫ জন, বানারীপাড়া উপজেলায় ৯৬ জন, মুলাদী উপজেলায় ১১৬ জন, গৌরনদী উপজেলায় ১৫৯ জন, আগৈলঝাড়া উপজেলায় ১১২ জন করে মোট ৪৭৫৬ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে।
জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।
এ জেলার বিভিন্ন পর্যায়ের ০৫ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। ০১ জন মৃত্যুবরণ করেছেন।
জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১৭ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।
গত ২৯ ডিসেম্বর সনাক্ত হওয়া স্বাস্থ্য বিভাগের ০২ জন সহ অদ্যাবধি এ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৫২৩ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।
সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকাণ্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

মিডিয়া সেল, বরিশাল জেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে ।

0 Shares