Home » জাতীয় » বরিশালে নতুন ৭ জন করোনা আক্রান্ত

বরিশালে নতুন ৭ জন করোনা আক্রান্ত

 

ন্িুটার্ন ডস্কে :
জেলা প্রশাসন বরিশাল থেকে আজ ২৪ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ
আজ ২৪ সেপ্টেম্বর তারিখে বরিশাল জেলায় নতুন করে ৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে। আজ সনাক্ত হওয়া ৭ জনসহ এ পর্যন্ত জেলায় ৩৪৪৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।
আজ এ জেলায় করোনা আক্রান্ত ২১ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ৩১৫৩ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।
আজ ২৪ সেপ্টেম্বর এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। এ জেলায় ৬৮ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।
আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত বটতলা, সাগরদী, কাশীপুর, সদর রোড, রুপাতলী, ঝাউতলা প্রত্যেক এলাকার ১ জন করে ৬ জন, জেলা পুলিশে কর্মরত ১ জন সদস্যসহ মোট ৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে।
গত ১২ এপ্রিল থেকে বাবুগঞ্জ উপজেলায় ১১৭ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ২৫৩০ জন, উজিরপুর উপজেলায় ১৬৬ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১৩২ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৫১ জন, হিজলা উপজেলায় ৫৬ জন, বানারীপাড়া উপজেলায় ৮১ জন, মুলাদী উপজেলায় ৮৬ জন, গৌরনদী উপজেলায় ১২৭ জন, আগৈলঝাড়া উপজেলায় ৯৯ জন করে মোট ৩৪৪৫ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে।
এ পর্যন্ত জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।
বিভিন্ন পর্যায়ের ৫ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। ১ জন মৃত্যুবরণ করেছেন।
জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১৫ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।
গত ২২ সেপ্টেম্বর সনাক্ত হওয়া সদর উপজেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ০১ জনসহ এ পর্যন্ত জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৪৩৫ জন করোনা আক্রান্ত হয়েছেন।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়।
সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকাণ্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানােো হয়ছে ।
মিডিয়া সেল, বরিশাল জেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে ।

0 Shares