Home » তথ্যপ্রযুক্তি » বাংলাদেশে এক বছর পূর্তি উপলক্ষে রিয়েলমি নিয়ে এসেছে দারুণ অফার!
বাংলাদেশে এক বছর পূর্তি উপলক্ষে রিয়েলমি নিয়ে এসেছে দারুণ অফার!

বাংলাদেশে এক বছর পূর্তি উপলক্ষে রিয়েলমি নিয়ে এসেছে দারুণ অফার!

তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশে সফল এক বছরের যাত্রাকে আরো স্মরণীয় করে তুলতে তাদের জনপ্রিয় দুটি স্মার্টফোন – রিয়েলমে সি ১৭ এবং রিয়েলমে ৭ আইয়ে বিশেষ অফার নিয়ে এসেছে।

গ্রাহকেরা রিয়েলমি সি ১৭ স্মার্টফোনটি ৫০০ টাকা কমে ১৫,৪৯০ টাকার আকর্ষণীয় মূল্যে কিনতে পারবেন। পাশাপাশি, রিয়েলমি ৭-আই ১০০০ টাকা কমে ১৭,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। রিয়েলমির সকল শপে এই স্পেশাল অফারটি পাওয়া যাচ্ছে।

৬ জিবি র্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬.৫-ইঞ্চি ৯০ হার্টজের আল্ট্রা স্মুথ ডিসপ্লে সমৃদ্ধ রিয়েলমি সি ১৭ ব্যাবহারকারীর প্রতিটি স্ক্রলকে অত্যন্ত মসৃণ করে তোলে। এর হয়েছে হাই স্ক্রিন-টু-বডি রেশিও যা ব্যবহারকারীদের জন্য উপভোগ্য বিনোদনের সুযোগ সৃষ্টি করে। ১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ১১৯ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ম্যাক্রো লেন্স এবং একটি সাদা-কালো পোর্ট্রেট লেন্সের সমন্বয়ে তৈরি সি ১৭-এর ক্যামেরা সেটাপ দর্শনীয় ছবি বা ভিডিও ধারণ করার সক্ষমতা রাখে। বিশেষ করে সুপার নাইটস্কেপ মোড ব্যাবহার করে অন্ধকারেও দারুণ উজ্জ্বল ছবি তোলা সম্ভব।

অন্যদিকে, এই প্রাইস রেঞ্জে বাজারে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরার একমাত্র স্মার্টফোন হলো রিয়েলমি ৭ আই। এতে রয়েছে ৮ জিবি র্যাম, ১২৮ জিবি রম, ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লে এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন চিপসেট। ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লে এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন চিপসেটের কারনে গেমিং করার ক্ষেত্রে তরুণরা দারুণ অভিজ্ঞতা পাবে।

রিয়েলমি গত বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশে যাত্রা শুরু করেছিল এবং মাত্র এক বছরের মধ্যে কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে দেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে।

‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে বিশ্বাসী তরুণ প্রজন্ম-কেন্দ্রিক ব্র্যান্ড রিয়েলমি উদ্ভাবনী প্রযুক্তি এবং আকর্ষণীয় ডিজাইনের স্মার্ট ডিভাইসের মাধ্যমে ট্রেন্ড করছে। এ বছর ফ্যান এবং ব্যবহারকারীদের জন্য আরও অনেক চমক নিয়ে আসতে যাচ্ছে রিয়েলমি।

— শেষ —

রিয়েলমি:

ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন:
নাবিল ইকবাল
প্রোজেক্ট ম্যানেজার, রিয়েলমি
ইমেইলঃ nabiq19@gmail.com

মিডিয়া সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ:
এস. এম. রাহাত মাহমুদ, ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস লিমিটেড, এশিয়াটিক থ্রি সিক্সটি
মোবাইল: ০১৭১১০৮৪০৪৮
ইমেইল: nabiq19@gmail.com

মিডিয়া সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ:
এস. এম. রাহাত মাহমুদ, ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস লিমিটেড, এশিয়াটিক থ্রি সিক্সটি
মোবাইল: ০১৭১১০৮৪০৪৮
ইমেইল: rahat@blackboardstrategies.com, mahmud.blackboard@gmail.com

 

0 Shares