Home » জাতীয় » বাগেরহাটে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, কলেজছাত্র নিহত

বাগেরহাটে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, কলেজছাত্র নিহত

 

নিউটার্ন ডেস্ক
বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হয়েছেন। উপজেলার শ্যামবাগাত এলাকায় আজ সোমবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রের নাম সোহানুর রহমান শেখ (১৮)। তিনি ফকিরহাট উপজেলার শুভদিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। ফকিরহাটের শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত এলাকায় সিমেন্টবোঝাই একটি ট্রাকের চাকা ফেটে গেলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয় ট্রাকটি। পরে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলের চালক সোহানুর। আহত অবস্থায় ট্রাকচালক আবু তাহেরকে (৫৫) ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানতে চাইলে বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম প্রথম আলোকে বলেন, ট্রাকটি মোংলা থেকে খুলনার দিকে যাচ্ছিল। বেলা দুইটার দিকে শ্যামবাগাত এলাকায় পৌঁছালে হঠাৎ ট্রাকটির সামনের চাকা ফেটে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। নিহত কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

0 Shares