Home » জাতীয় » বাগেরহাটে মোরেলগঞ্জে ধান কাটতে যুবলীগ নেতার বন্দুকের গুলি
বাগেরহাটে মোরেলগঞ্জে ধান কাটতে যুবলীগ নেতার বন্দুকের গুলি

বাগেরহাটে মোরেলগঞ্জে ধান কাটতে যুবলীগ নেতার বন্দুকের গুলি

শেখ সাইফুল ইসলাম কবির:

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের জমি ধান কাটতে বাঁধা ও যুবলীগ নেতার বন্দুক দিয়ে ফাঁকা গুলি ছোড়া নিয়ে এলাকায় ও একটি পরিবার আতঙ্কে রয়েছে। এ নিয়ে আতঙ্কিত পরিবার ও এলাকাবাসি বৃহস্পতিবার উপজেলা চত্বরে বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। মানববন্ধনে অংশগ্রহনকারীরা একই দিনে বিষয়টি স্থানীয় এমপি এ্যাড.আমিরুল আলম মিলনকে অবহিত করেন।

আরও পড়ুনঃ সাংবাদিক কল্যাণ ট্রাস্টি বোর্ডের সভা

লালন করুন আবহমান বাংলার সংস্কৃতি : ঘুড়ি উৎসবে তথ্যমন্ত্রী

জানা গেছে, ইউনিয়নের ছোটবাদুরা গ্রামে বাক প্রতিবন্ধী আলী হোসেন মৃধার সাথে জমি জমা নিয়ে দীর্ঘ বছর ধরে প্রতিবেশী মৃত.আবুবকর ফরাজীর ছেলে হিরু ফরাজীর শত্রæতা ও মনোমালিন্য চলে আসছে। ঘটনার দিন গত সোমবার (১১ জানুয়ারী) আলী হোসেন মৃধার ছেলে সাইফুল মৃধা সহ পরিবারের লোকজন সকালে রোপনকৃত জমির ধান কাটতে যায়। এসময় হিরু ফরাজীর পুত্র ওয়ার্ড যুবলীগ সভাপতি বাবু ফরাজীর নেতৃত্বে সশস্ত্ররা তাদের উপর হামলা ও কুপিয়ে প্রতিবন্ধী আলী হোসেন মৃধার স্ত্রী বকুল বেগম (৪০), পুত্র সাইফুল (২৫) ও জনৈক মোশারেফ শেখকে আহত করে। এসময় বাবু ফরাজী তার পিতার লাইসেন্সকৃত বন্দুক নিয়ে ২ রাউন্ড ফাঁকা গুলি চালায়। বন্দুক নিয়ে আস্ফলনের কিছু ছবি সামাজিত যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়েছে।

এ ঘটনায় বকুল বেগম বাদি হয়ে বাবু ফরাজী সহ ৫ জন ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

0 Shares