Home » জাতীয় » “বিটিআরসি কর্তৃক মুভি বাংলা টেলিভিশনকে অনাপত্তিপত্র প্রদান”

“বিটিআরসি কর্তৃক মুভি বাংলা টেলিভিশনকে অনাপত্তিপত্র প্রদান”

 

বাংলাদেশে সর্বপ্রথম অনুমোদন প্রাপ্ত আই পি টিভি মুভি বাংলা টেলিভিশন কে নির্বিঘ্নে পরিচালনা করার জন্য ছাড়পত্র প্রদান করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

উপ-পরিচালক মোঃ নাহিদুল হাসান স্বাক্ষরিত বিটিআরসির স্মারক নম্বর ১৫.০০.০০০০.০২৪.১৮.০০৬১৭(অংশ-১)-৫৪৩(১৪) এর এক অনাপত্তিপত্রের মাধ্যমে মুভি বাংলা টেলিভিশন পরিচালনার জন্য অনুমোদন দেয়া হয়।

গত ৭ নভেম্বর ২০২১ তারিখে তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় মুভি বাংলা টেলিভিশনকে বাংলাদেশে সর্বপ্রথম আই পি টিভি হিসেবে অনুমোদন প্রদান করে।

এ সম্পর্কে মুভি বাংলা টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুক্তাদীর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এর প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আমরা বাঙালি ও বাঙলার ঐতিহ্য লালন করে গণমানুষ ও দেশ বিদেশের দর্শকদের জন্য অনুষ্ঠান তৈরী করে আসছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়ায় মুভি বাংলা টেলিভিশন সহায়ক ভূমিকা রাখবে বলে আশা রাখি।

 

 

-প্রেস রিলিজ

0 Shares