Home » আন্তর্জাতিক » বিরাট কোহলি বিশ্রামে টি-২০ সিরিজে

বিরাট কোহলি বিশ্রামে টি-২০ সিরিজে

 

বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টি-২০ ও টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা হল। টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হল ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে। তাঁর বদলে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। তবে টেস্টে খেলবেন বিরাট। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যে দল ৩-০ সিরিজ জিতল, তাতে কোনও বদল হয়নি।

৩ নভেম্বর থেকে শুরু হচ্ছে টি-২০ সিরিজ। এই প্রথম জাতীয় দলে ডাক পেলেন মুম্বইয়ের অলরাউন্ডার শিবম দুবে। চার বছর পর টি-২০ দলে ফিরলেন উইকেটকিপার-ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। হার্দিক পাণ্ড্য এখনও চোটমুক্ত না হওয়ায় তাঁকে দলে নেওয়া হয়নি।

টি-২০ সিরিজের ভারতীয় দল- রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধবন, লোকেশ রাহুল, সঞ্জু স্যামসন, শ্রেয়স আয়ার, মণীশ পাণ্ডে, ঋষভ পন্থ, ওয়াশিংটন সুন্দর, ক্রুণাল পাণ্ড্য, যুজবেন্দ্র চাহল, রাহুল চাহার, দীপক চাহার, খলিল আহমেদ, শিবম দুবে ও শার্দুল ঠাকুর।

টেস্ট সিরিজের ভারতীয় দল- বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, ময়ঙ্ক অগ্রবাল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, হনুমা বিহারী, ঋদ্ধিমান সাহা, রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, মহম্মদ শামি, উমেশ যাদব, ইশান্ত শর্মা, শুভমান গিল ও ঋষভ পন্থ।

নিউটার্ন.কম/AR

9 Shares