Home » জীবনধারা » বড় ভাইয়ে ধর্ষণ ছোট ভাইয়ের প্রেমিকাকে

বড় ভাইয়ে ধর্ষণ ছোট ভাইয়ের প্রেমিকাকে

নিউটার্ন ডেস্কঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মাদরাসাছাত্রীকে (১৪) গণধর্ষণের অভিযোগ ওঠেছে। প্রেমিক ছোট ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে তার বড় ভাইসহ এক বন্ধু তাকে ধর্ষণ করেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে উপজেলার ব্রাহ্মন্দী এলাকায় অভিযান চালিয়ে প্রেমিকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই ছাত্রীর মা বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ব্রাহ্মন্দী এলাকার বাসিন্দা প্রেমিক নজরুল ইসলাম (২৫), তার বড় ভাই বাদল (৩৭), একই এলাকার মধ্যপাড়ার আবুল হোসেনের ছেলে মুছা (২৪)।

মামলার সূত্রে জানা যায়, উপজেলার ডহর মারুয়াদী এলাকার স্থানীয় মহিলা মাদ্রাসার অষ্টম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে ছদ্মনামে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে প্রেমিক নজরুল। গত ১২ অক্টোবর ওই কিশোরী ছাত্রীকে ফুসলিয়ে বাড়ি থেকে বের করে নিয়ে যায় নজরুল। তখন নজরুলের আসল পরিচয় জানতে পেরে ওই কিশোরী চলে যেতে চায়। একপর্যায়ে নজরুলের বড় ভাই বাদল ও তার বন্ধু মুছা এসে জিজ্ঞেস করে তুমি কোথায় আসছো।

পরে নজরুলকে শাসিয়ে ওই কিশোরীকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে তাকে উপজেলার ব্রাহ্মন্দী রবিন্দ্র বাবুর পুকুর পাড়ের একটি জঙ্গলে নিয়ে পালাক্রমে বাদল ও মুছা ধর্ষণ করে। কিন্তু লোকলজ্জার ভয়ে কিশোরী বাড়িতে না গিয়ে অন্যত্র চলে যায়।

ভুক্তভোগীর মা বলেন, আমার মেয়েকে নজরুল অপহরণ করে নিয়ে গিয়েছিল। আমরা প্রথমে থানায় অপহরণের অভিযোগ দায়ের করেছিলাম। পরে জানতে পারি নজরুলের কাছ থেকে ছিনিয়ে তার বড় ভাইসহ তার সহযোগী আমার মেয়েকে ধর্ষণ করেছে। আমরা আসামিদের কঠিন শাস্তি চাই।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউটার্ন.কম/AK

0 Shares