Home » সারাদেশ » ভোলায় গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা

ভোলায় গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা

ভোলা প্রতিনিধি :
ভোলার লালমোহনে লিজা আক্তার (১৫) নামের এক কিশোরী ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ওই কিশোরীর লাশ উদ্ধার করেছে।
বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের স্লুইজ গেইট এলাকায় সর্দার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহত কিশোরী লিজা আক্তার ওই বাড়ির মো. মহিউদ্দিনের মেয়ে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, লিজা আক্তার রাতের খাবার খেয়ে হাতে মেহেদী দিয়ে ঘুমিয়ে পড়েন। লিজার মা ঝর্না বেগম সকালে ঘুম থেকে উঠে দেখেন ঘরের আড়ার সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লিজা আক্তার। এসময় তার ডাক-চিৎকারে পাশ্ববর্তী ঘরের লোকজন এসে দড়ি কেটে লিজার মরদেহ নিচে নামায়।
লিজার মা ঝর্না বেগম বলেন, কয়েক মাস আগে নারায়ণগঞ্জের এক ছেলের সাথে লিজার বিয়ে হয়। বিয়ের পর ওই ছেলে লিজাকে সেখানে নিয়ে যায়। এরপর সে বাড়িতে বেড়াতে এসে আর স্বামীর কাছে যেতে রাজি হচ্ছে না। তবে কি কারণে লিজা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা আমরা সঠিক বলতে পারছি না।
লালমোহন থানার ওসি তদন্ত মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

0 Shares